হবিগঞ্জে জেলা মৎস্যজীবী দলের কর্মীসভা অনুষ্ঠিত

দিপু আহমেদ, হবিগঞ্জ :

শুক্রবার বিকালে জেলা মৎস্যজীবি দলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন। হবিগঞ্জ শহরের শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপিকে নিঃশেষ করে দেয়ার ষড়যন্ত্র করছে আওয়ামীলীগ সরকার। সম্পূর্ণ অন্যায়ভাবে খালেদা জিয়াকে সাজা দেয়ার পরও তাকে জামিন দেয়া হচ্ছে না। বিনা চিকিৎসায় খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার।

http://picasion.com/

সভায় ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন- বাংলাদেশে ভাল যা কিছু আছে তার সাথে যে নামটি জড়িত তিনি হলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। তিনি স্বাধীনতা ও একুশে পদক প্রদান ব্যবস্থা চালু করেছিলেন। তিনি দেশকে সু-সংগঠিত করে সুশাসন প্রতিষ্ঠা করেছিলেন, মানুষের ভোটাধিকার ও বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেছিলেন। কিন্তু আওয়ামীলীগ মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে আবারও একদলীয় শাসন কায়েম করেছে।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মোঃ রফিক ও শেখ মোঃ শামীম।

জেলা মৎস্যজীবি দলের আহ্বায়ক এডভোকেট মুদ্দত আহমেদের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক ফারুক আহমেদ ও পৌর মৎস্যজীবিদলের আহ্বায়ক তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপি নেতা এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, এম জি মোহিত, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানু, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহলে এ চৌধুরী, পৌর কৃষকদলের সভাপতি আশরাফুল আলম সবুজ, সাহেব আলী, লালু মিয়া, গোলাম মোস্তাফা, কাজল মিয়া, সমরাজ মিয়া, হাজী মালেক মিয়া, মুতিন মিয়া, নুর হোসেন প্রমুখ।