নবীগঞ্জ উপজেলায় সরকারি বরাদ্দকৃত খাদ্য সামগ্রী বিতরণ শুরু করলেন বিশ্বজিত কুমার পাল

দিপু আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধি :

ইতোমধ্যে চীনের উহান থেকে সৃষ্টি হওয়া ‘করোনাভাইরাস’ বিশ্বে পরিণত হয়েছে মহামারিতে জনসাধারণের মাঝে দেখা দিয়েছে আতংক । চীন থেকে একে একে ছড়িয়ে পড়েছে ইউরোপ আমেরিকায়সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে,আমেরিকায় ইতোমধ্যে আক্রান্তের সংখ্যা বিশ্বের সব দেশকে ছাড়িয়ে গেছে,ইতালি মৃত্যুপুরিতে পরিণত হয়েছে।বাংলাদেশ সহ বিশ্বের অধিকাংশ দেশ দূর্দিন অতিক্রম করছে।

বাংলাদেশে এর প্রভাব পড়েছে অনেক। দিনে দিনে বাড়ছে ‘করোনা’ ভাইরাস কোভিড-১৯ আক্রান্ত রোগী। সরকারের পক্ষ থেকে নেয়া হচ্ছে বিভিন্ন পদক্ষেপ।

gif maker

গত ২৫ মার্চ থেকে নবীগঞ্জ উপজেলার প্রতিটা দোকানপাট বন্ধ, গাড়ি চলাচল ও বন্ধ রয়েছে প্রতিটা দিনমজুর ঘরে বন্ধী জীবনযাপন করছেন, অনেকে আবার খাবারের জন্য হাহাকার করছেন এমতাবস্থায় সরকারি বরাদ্ধ থেকে নবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল নবীগঞ্জ পৌরসভার কয়েকটা ওয়ার্ডেে চাল,ডাল,তৈল,সবান বিতরণ শুরু করেছেন আজ শনিবার সন্ধ্যার পর থেকে প্রতিটা ওয়ার্ডের সামাজিক দুরত্ব বজায় রেখে জনপ্রতিনিধিদের নিয়ে মানুষ এর বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিচ্ছেন নিজের হাতে।

আগামী সোমবারের মধ্যে নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে এই ত্রান সামগ্রী পৌছে যাবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল। এসময় আরো উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম,সাংবাদিক ছনী চৌধুরী সহ অনেকে।