ফরিদগঞ্জে দুই শিশু ধর্ষণের অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি : : চাঁদপুরের ফরিদগঞ্জে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। পৃথক দুটি ঘটনায় দুই শিশুর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা করেছে। মামলা দায়েরের পর থানা পুলিশ অভিযুক্ত একজনকে গ্রেপ্তার অপরজনকে গ্রেপ্তারের চেষ্টা করছে। উপজেলার রূপসা উত্তর ইউনিয়নে বুধবার (২৪ এপ্রিল) ও গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে (২৩ এপ্রিল) মঙ্গলবার এ ঘটনা ঘটে।

উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের বদরপুর গ্রামের নানার বাড়িতে সহপাঠিদের সাথে খেলা করছে ৬ বছর বয়সী শিশু। এ সময় সুযোগ পেয়ে শিশুটির আত্মীয় সম্পর্কে নানা আব্দুল হাই (৬০) সুযোগ পেয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হলে তার মা বিষয়টি বুঝতে পেরে প্রথমে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

শিশুটির অবস্থার অবনতি হলে স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে আটক করে জরুরী সেবা নং (৯৯৯) কল দিলে ঘটনাস্থল থেকে ফরিদগঞ্জ থানার পুলিশ অভিযুক্তকে আটক ও শিশুটি উদ্ধার করে। পরে সন্ধ্যায় শিশুটির মা থানায় মামলা করে।

অপরদিকে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হাঁসা গ্রামের আবুল কালাম (৫৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শিশুটির মা মশার কয়েল কিনতে বাড়ির পাশের একটি দোকানে পাঠায়। শিশুটির সম্পর্কে চাচা আবুল কালাম সুযোগ বুঝে শিশুটিতে চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি নির্মানাধীন ভবনে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে আসার পর তার চলাফেরা কষ্টকর দেখে তার মা জিজ্ঞাসা করে। এক পর্যায়ে শিশুটি ঘটনা বর্ণনা করে। পরে শিশুটির মা রাতেই ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুল ইসলাম বলেন, ধর্ষণের দুইটি ঘটনায় নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। একজনকে আটক ও অপরজনকে আটকের চেষ্টা চলছে। ভিকটিমদের ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : বৃহস্পতিবার,  ২৫  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন