নবীগঞ্জে মোছাব্বির রাজিয়া ফাউন্ডেশনের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ

নবীগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে নবীগঞ্জ বাহুবল আসনের সাবেক এমপি অ্যাড. মো. আব্দুল মোছাব্বির ও রাজিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্থিক সহয়তা এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এবং করোনা ভাইরাসের প্রার্দুভাবে কর্মবঞ্চিত মানুষ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কয়েকটি ধাপে আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন সাবেক এমপি প্রয়াত অ্যাড. আব্দুল মো. আব্দুল মোছাব্বির-এর একমাত্র পুত্র সন্তান, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য, জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশনের সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সুলতান মাহমুদ।

১৬ মে শনিবার (মোছাব্বির রাজিয়া) ফাউন্ডেশনের পক্ষ থেকে বাউসা নাদামপুর গ্রামে ক’টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আলী হাছান লিটন।

অ্যাড. সুলতান মাহমুদ প্রিয় সময় প্রতিনিধিকে জানান, আমাদের পরিবারের সদস্যদের নিয়ে গঠিত অ্যাড. মো. আব্দুল মোছাব্বির ও রাজিয়া ফাউন্ডেশন গঠিত করে আমরা নবীগঞ্জে অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে আর্থিক সহায়তা প্রদান ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

প্রতিবছরই আমাদের এ ফাউন্ডেশন থেকে গরিব-অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

ইতোমধ্যেই আমি হবিগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে আমার বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে অসহায় মানুষের হাতে তুলে দিয়েছি। এছাড়াও আমার ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ ও অসহায় লোকজনদের আর্থিক সহায়তা প্রদান করে আসছি।

নবীগঞ্জের শ্রীমতপুর গ্রামের কৃতী সন্তান অ্যাড. সুলতান মাহমুদ তার প্রয়াত পিতা অ্যাড. মোঃ আব্দুল মোছাব্বির এর রুহের মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

আমেরিকা ও লন্ডনে বসবাসরত তার মাতা, বোন এবং পরিবারের সকলের জন্য এলাকাবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।