শেরপুরের শ্রীবরদীতে অসহায় ও কর্মহীনদের পাশে নাঈম

মো. জাকারিয়া খান জাহিদ, শেরপুর প্রতিনিধি :

শেরপুরের শ্রীবরদীতে অসহায়,দরিদ্র ও কর্মহীন প্রায় ৭ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) দুপুরে শ্রীবরদী সরকারী কলেজ মাঠে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম।

বিতরণকালে নাঈম জানান, দেশে করোনা ভাইরাস সংক্রান্তে সরকারের আইনের প্রতি শ্রদ্ধা রেখে শ্রীবরদী উপজেলার মানুষ যারা দিন এনে দিন খায়, প্রতিদিন খেটে খাওয়া এসব মানুষ নিরাপদ ভাবে ভয়াবহ মৃত্যঘাতী করোনা ভাইরাস মোকাবেলা করতে লকডাউনে ঘরে রয়েছেন। এ উপজেলার মানুষজন আমাকে শ্রদ্ধার সাথে ভালোবাসে।

এ ঈদের সময় যাতে কারো ঘরে খাদ্যের সংকট না থাকে সেজন্য উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, তাতীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সমন্বয়ে যেনো কেউ না খেয়ে থাকতে হয়।

এজন্য আমি আমার নিজ অর্থায়নে উপহার সামগ্রী দিয়েছি; প্রয়োজনে আরো দেবো, তবুও কেউ না খেয়ে থাকবে না ইনশাহআল্লাহ। এছাড়া যেকোন পরিস্থিতি মুহুর্তে আমার পক্ষ থেকে সহায়তা ও সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ উমর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মজিবুর রহমান, নলকুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুব আলী ফর্সা, আবু সাইদ মেয়র, তাতীলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন, সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শ্রমিকলীগ যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ (কাতানী), ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রনি মোদক, শেখ রাসেল মিয়া, সিটি ক্লাবের সভাপতি তারা মিয়া, সাধারণ সম্পাদক আজাদ মিয়া, ছাত্রলীগ নেতা জুয়েল আহমেদ, আশিক প্রমূূূূখ।