তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ

সাইদ হোসেন অপু চৌধুরী :
তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে সহস্রাধিক পথচারীকে খাবার স্যালাইন, ঠান্ডা পানি খাইয়েছে চাঁদপুর সদর উপজেলার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

রোববার (২৮ এপ্রিল)’ দুপুরে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে পথচারী, দিনমজুর, রিকশাচালক, খেটে খাওয়া মানুষ, বাসচালক থেকে শুরু করে সকল শ্রমজীবী মানুষের মাঝে বোতলজাত পানি, খাবার স্যালাইন বিতরণ করা হয়।

তিনি রিক্সা চালক, অটো চালক, সিএনজি চালকসহ সাধারন পথচারীদের মাঝে ঠান্ডা পানি এবং খাবার স্যালাইন বিতরণ করেন।

পানি ও খাবার স্যালাইন পেয়ে সোহরাব হোসেন নামের এক পথচারী বলেন, এ তীব্র গরমে সুমন ভাইয়ের উদ্যোগটি খুবই ভালো লেগেছে। এমন উদ্যোগ নিয়ে সবারই এগিয়ে আসা উচিত।

শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, ‘এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।’ তিনি সাধারণ মানুষের কথা ভাবে।

অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, মানুষকে পানি পান করানো, উপকার করা প্রিয় নবিজী(সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) মহৎ ও মানবিক আদর্শের অনুসরণ করা। চলমান তীব্র গরমে ও তাপপ্রবাহে শ্রমজীবী, দিনমজুর, খেটে খাওয়া মানুষের জীবন কঠিন হয়ে উঠেছে। প্রতিনিয়ত হিট স্ট্রোকের ঘটনা ঘটছে। এক্ষেত্রে ঠাণ্ডা পানি ও স্যালাইন কিছুটা হলেও তাদেরকে স্বস্তি দেবে।’

তিনি এই তাপপ্রবাহে মানুষকে স্বস্তি দিতে সকলকে মানুষের সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

ছবির ক্যাপশন: তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে সহস্রাধিক পথচারীকে খাবার স্যালাইন ও ঠান্ডা পানি বিতরণ করেন সদর উপজেলার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

প্রকাশিত :  রোববার,  ২৮  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন