নিজ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মতবিনিময়

সাইদ হোসেন অপু চৌধুরী :
চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়ন ও পৌর ১২, ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ড যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

রোববার (২৮ এপ্রিল ) বিকেলে তেতুলতলা মাঠে ও সন্ধ্যায় ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট কবির হোসেন চৌধুরী কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, আমি বিগত দিন থেকে আপনাদের আশে ছিলাম, আগামীতেও আপনাদের সেবা করার লক্ষ্যে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। আমি চাঁদপুর সদরের উপজেলাবাসীর জন্য ভালো কিছু করতে চাই। সরকারের উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে এই উন্নয়নে চাঁদপুরকে সম্পৃক্ত করতে স্বচ্ছ মানুষ জনপ্রতিনিধি হিসেবে প্রয়োজন। আপনারা আমার পাশে থাকবেন, আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করে যাবো ইনশাহ্আল্লাহ্।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম শেখ, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল মাস্টার, ওয়ার্ড যুবলীগের সভাপতি ইঞ্জি. রমজান আলী মৃধা, ১৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মোস্তফা কামালসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রকাশিত :  রোববার,  ২৮  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন