করোনায় আক্রান্ত হলেন জেলা যুবদলের নেতা আকাশ

নিউজ ডেস্ক :

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চাঁদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা নুরুল আমিন আকাশ। ২৯ মে শুক্রবার বিকেলে সিভিল সার্জন অফিসে চাঁদপুরে আরো ৭জনের করোনা শনাক্ত রিপোর্ট আসে সেখানে নুরুল আমিন আকাশনিাম ছিলো বলে জানাগেছে।

এছাড়াও তার বড় ভাই মমীনপাড়া নিবাসী প্রথম আলো, ডেইলি স্টার ও মাছরাঙা টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক আলম পলাশ তার ফেইসবুক আইডিতে তার ভাইয়ের করোনা আক্রান্তের বিষয়টি আজ নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, অতি সম্প্রতি তিনি তার বাসার সামনেই চাঁদপুর জেলা পরিষদের এক কর্মকর্তা তার পরিবারের ৬ জন এবং বাসার নিকট মসজিদের সামনে আরো ২ জনের করোনার খবরটি প্রচার করেছিলেন।

এমনকি মমীনপাড়া লকডাউন ঘোষনা করেছিলেন। এখন তিনি নিজেও অসুস্থবোধ করছেন। সরকারকে অনেক পরামর্শও দিয়েছেন।

ডিসি, এসপি, সিভিল সার্জনের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। এদিকে যাদের কথা তিনি প্রথমে জানিয়েছিলেন, আল্লাহর অসীম রহমতে তারা সবাই সুস্থ হয়ে উঠছেন বলে আলম পলাশ তার ফেইসবু আইডিতে উল্লেখ করেন ।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী তার ফেইসবু আইডিতে লেখেন, আমাদের পাড়ার ছোট ভাই আকাশ। ছোটকাল থেকে দেখে আসছি তাকে।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ছাড়াও তিনি জেলা ছাত্রদলের সভাপতিসহ অনেক গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। তিনি অত্যন্ত মিশুক। ছোটবড় সবার সাথেই তার যথেষ্ট নিবিড় সম্পর্ক রয়েছে।

আমরা মহান সৃষ্টিকর্তার কাছে আসু রোগমুক্তি কামনা করি। পাশাপাশি তার পরিবারের সকল সদস্যকে সৃষ্টিকর্তা ভালো রাখেন, আল্লাহ যেন তার মা আমাদের প্রিয় খালাম্মাসহ সবাইকে এবং তার আশপাশের বাসার সবাইকে ভালো রাখেন- সে দোয়া করি। আমিন।

উল্লেখ্য. এরপূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে স্বপরিবারে চিকিৎসাধীন রয়েছে চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিম।