হাজীগঞ্জ ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে লকডাউনকৃত সহ ১৬ পরিবারে খাবার সামগ্রী বিতরণ

মিজানুর রহমান রানা :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে লকডাউনকৃত একটি পরিবার সহ মোট ১৬ পরিবারে খাবার সামগ্রী বিতরণ করলেন ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন।

এ ব্যাপারে তিনি জানান, ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের  ০৬ নং ওয়ার্ডে সৈয়দপুর গ্রামের কমকার বাড়ীতে করোনা শনাক্ত হওয়ায় উপজেলা নিবার্হী অফিসার বৈশাখী বড়ুয়া মহোদয়ের পক্ষ থেকে রোগীর জন্য উপহার সামগ্রী ও ওই বাড়ীটি লক্ডাউন হওয়ায় অন্য ১৬টি পরিবারের মাঝে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, আলু।

উল্লেখ্য করোনা পজেটিভ হওয়ায় চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে ১টি বাড়ি ও রামপুর বাজারের একটি দোকান লকডাউন করা হয় গত ০১ জুন ২০২০ দুপুর সাড়ে ১২টার সময়।

এ সময় হাজীগঞ্জ থানা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার নির্দেশে ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন ও হাজীগঞ্জ থানার এএসআই রবিউল ইসলাম ঘটনাস্থলে এসে লাল পতাকা টানিয়ে সৈয়দপুর কর্মকার বাড়ির নান্টু কর্মকারের ভাই মিন্টু কর্মকারের করোনা পজেটিভ পাওয়ায় তার রামপুর বাজারে অবস্থিত দোকান ও বাড়ি লকডাউন করা হয়।