ভেসে যাওয়া সড়ক পরিদর্শন করলেন রেলপথ মন্ত্রী

 

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় কয়েক দিনের ভারী বর্ষণ এবং উজান থেকে বয়ে আসা পানিতে খয়েরের বাগান এলাকায় রাঙ্গাপানি ব্রিজের ভেঙ্গে যাওয়া সংযোগ পাকা রাস্তাটি পরিদর্শন করলেন রেলপথ মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি এ্যাড: মোঃ নূরুল ইসলাম সুজন এমপি।

৩ জুলাই (শুক্রবার) বিকেলে দেবীগঞ্জ উপজেলার খয়েরের বাগান এলাকার রাঙ্গাপানি ব্রিজ এলাকার বন্যায় ভেঁসে যাওয়া সড়ক পরিদর্শন করেন।

পরিদর্শনকালে মন্ত্রী জনদুর্ভোগ লাঘবে দ্রুত সড়ক মেরামত এবং বাইপাস সড়ক অথবা অস্থায়ী বাঁশের সাঁকো নির্মাণে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ ও প্রশাসনকে নির্দেশ।

এ সময় পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোঃ ইউসুফ আলী, উপজেলা নির্বাহি অফিসার প্রত্যয় হাসান, দেবীগন্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাত জামান চৌধুরী, টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম রহমান সরকার, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলজিইডির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী সকালে দেবীগঞ্জ উপজেলার দেবিগঞ্জ কালিস্থান মহা শ্মশান ঘাটে নতুন ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সনাতনধর্মীয় হিন্দু সম্প্রদায়ের মৃত ব্যক্তির সৎকার্য মনোরম পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে মন্দির কমিটির সদস্যদের সংগৃহীত চাঁদা এবং রেলপথমন্ত্রী দেয়া ১০ লাখ টাকা অনুদান দিয়ে ২৬ লাখ টাকা ব্যয়ে মন্দির কমিটির এই ভবনটি নির্মাণ করে।

ভবন উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, উপজেলা নির্বাহি অফিসার প্রত্যয় হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাত জামান চৌধুরী জর্জ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম রহমান সরকার, উপজেলা পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ সনাতন হিন্দু সম্প্রদায়ের ভক্তবৃন্দ।