রূপলাগী পার্লারের মালিক সোহেলী সুলতানার বিরুদ্ধে মডেল থানায় অভিযোগ

গোলাম মোস্তফা :

চাঁদপুর শহরের রূপলাগী বিউটি পার্লারের মালিক সোহেলী সুলতানা স্বপ্নার বিরুদ্ধে একই শহরের আরো ৬ টি বিউটি পার্লারের মালিক চাঁদপুর মডেল থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬ জুলাই রাত ১১টায় শহরের তাসমী বিউটি পার্লার, একতা বিউটি পার্লার, গীতিশ গীতিশ বিউটি পার্লার, হেয়ার স্টাইল বিউটি পার্লার , লি বিউটি পার্লার এবং রুমি বিউটি পার্লারের মালিক, তাদের পিতা- মাতা ও ব্যক্তিগত বিষয় নিয়ে মীরশপিং কমপ্লেক্সের ৩য় তলায় অবস্থিত রুপলাগী বিউটি পার্লারের মালিক সোহেলী সুলতানা স্বপ্না ফেইসবুক পেইজে বা সামাজিক যোগাযোগ মাধ্যমের লাইভে এসে আপওিকর মন্তব্য করেন। এতে তাদের ব্যক্তিগত সামাজিক ও ব্যবসায়িক ভাবে সম্মানহানি ও ক্ষতিগ্রস্ত।

এ সকল বিষয়ে উল্লেখিত মালিকগণ তাঁর সঙ্গে কথা বললে তিনি আরো ক্ষিপ্ত হয়ে দেখিয়ে দিবে বলে শাসান। এমনকি হত্যার হুমকিও দেন। এই অবস্থায় উল্লেখিত সকলে তাদের ব্যবসা ও নিজেদের জীবনের নিরাপত্তায় আইনি প্রতিকার চেয়ে চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

দায়েরকৃত অভিযোগে স্বাক্ষর করেন রুমি বিউটি পার্লারের মালিক নওশিন রহমান রুমি। আর বাকী ৫ বিউটি পার্লারের মালিককে অভিযোগে সাক্ষী হিসেবে উল্লেখ করা হয়। তবে থানায় অভিযোগ দায়েরকালে সকল মালিকগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, এ অভিযোগ সংক্রান্ত বিষয়ে তদন্ত হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ অভিযোগ সংক্রান্ত বিষয়ে রুপলাগী বিউটি পার্লারের মালিক সোহেলী সুলতানা স্বপ্নার সাথেমুঠো ফোনে কথা হলে, তিনি বলেন আমি লাইভে গিয়ে কারো বিষয়ে কোনো কথা বলিনি। এ সকল অভিযোগ ষড়যন্ত্রের অংশ।