ভোলায় বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

তাপস কুমার মজুমদার, ভোলা প্রতিনিধি :

ভোলায় বঙ্গবন্ধু মেডিকেল টেকনলজষ্ট পরিষদ এর ৮ম প্রতিষ্ঠা বার্ষীকি পালন করা হয়েছে।

সংগ্রামে মূখর, সেবায় তৎপর, আর্দশে আবিচল এই স্লোগানকে সামনে রেখে রবিবার ২৬ জুলাই ভোলা সদর হাসপাতালে (কোভিট ১৯) এর ফলে সল্প পরিষরে কেক কাটা আলোচনা সভা ও বৃক্ষ রোপণের মাধ্যমে বঙ্গবন্ধু মেডিকেল টেকনলজষ্ট পরিষদ এর ৮ম প্রতিষ্ঠা বার্ষীকি পালন করা হয়।

ভোলায় বঙ্গবন্ধু মেডিকেল টেকনলজষ্ট পরিষদ সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভোলা সদর হাসপাতালের তত্ত্বাবোধায়ক ডাঃ মোঃ সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ভোলা সদর হাসপাতালে আরএমও ডঃ মোঃ তৈয়বুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা হেড আরডি পিসিআর ডাঃ মহাসিন কবির,বঙ্গবন্ধু মেডিকেল টেকনলজষ্ট পরিষদ এর সাধারণ সম্পাদক মোঃ শাহ জামান, মোঃ হাসিবুল হাসান, আবদুল রাজ্জাক, অপু চন্দ্র দাস সহ অন্যান মেডিকেল টেকনলজষ্টরা

আলোচলা সভায় বক্তারা বলেন, ভোলা জেলায় বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদের মাধ্যমে ৯ জন সেচ্ছাসেবক কোন পারিশ্রমিক ছাড়াই কাজ করছেন। তবে দেশে করোনা আক্রান্ত রোগীর পরীক্ষা-নিরীক্ষা নিশ্চিত করতে ও আক্রান্ত রোগীদের জরুরি চিকিৎসাসেবা দিতে বিশেষ বিবেচনায় মহামান্য রাষ্ট্রপতির নির্বাহী আদেশে সরকারি, বেসরকারি, স্বায়ত্তশাসিত ও এনজিও ২০৯ জন মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের সিদ্ধান্ত গ্রহন করা হয়। কিন্তু ভোলা জেলার কোন সেচ্ছাসেবক তালিকার অন্তর্ভুক্ত হইলি বলে তারা জানান।