আড়াইহাজারে মাটি খুঁড়ে উদ্ধার মরদেহ ফাতেমার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট :

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিশনন্দী গ্রামের একটি টিনের ঘরের মাটি খুঁড়ে উদ্ধার নারীর পরিচয় পাওয়া গেছে। তার নাম ফাতেমা (২২)।

তিনি স্বামী পরিত্যক্তা ও উপজেলার গহরদী গ্রামের বিল্লালের মেয়ে। রোববার (১৬ আগস্ট) গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজাহার এ তথ্য জানান।

এর আগে শনিবার (১৫ আগস্ট) বিকেল থেকে মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার শুরু করে পুলিশ। রাত ৮টায় গিয়ে ওই নারীর মরদেহ পায়। ৮ দিন আগে তিনি নিখোঁজ হয়।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজাহার জানান, বিশননন্দী গ্রামে ডালিমের জমিতে তিনি ৩ মাসে আগে থেকেই ঘর নির্মাণ করছিলেন। ঈদের আগে কাজ বন্ধ রেখে তারা চলে যান। ঈদের পর শনিবার থেকে আবারও কাজ শুরু করেন তারা। পরে কাজ করার একপর্যায়ে মৃত মানুষের গন্ধে সন্দেহ হয় তাদের। পরে এলাকাবাসীর সহায়তায় থানায় সংবাদ দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করতে কাজ শুরু করে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, যেকোনো ঘটনায় হত্যাকাণ্ডের পর নিহতের মরদেহ গুম করার উদ্দেশ্যে এখানে ঘরের নিচে পুঁতে রেখেছে অজ্ঞাত ব্যক্তিরা।

ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শওকত জানান, ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ডের পর মরদেহ গুমের জন্য এখানে কেউ পুঁতে রেখেছিল। মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, স্থানীয় এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। তার মামাবাড়ি বিশনন্দীতে থাকতেন বলে জানা গেছে।