পঞ্চগড়ের ভিক্ষুক শিশুর পরিবারকে উপহার দিলেন তথ্যমন্ত্রী

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলায় আকলিমা আক্তার নামে একটি শিশু ভিক্ষাবৃত্তি করে বাবার চিকিৎসার খরচ ও সংসার চালানোর খবর পত্রিকায় পড়ে সেই শিশুটির পরিবারকে আর্থিক সহায়তা ও দুটি ভ্যান গাড়ি উপহার দিলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।

১২ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশন সংলগ্ন এলাকায় শিশু আকলিমা ও তার বাবা বৃদ্ধ হেলালের হাতে নগদ অর্থ ও ভ্যানগাড়ি তুলে দেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

এ সময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্বাস আলী, প্রচার সম্পাদক দীপেন চন্দ্র, কৃষি বিষয়ক সম্পাদক জাকির হোসেন, ধাক্কামারা ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম রবি ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

আকলিমা ও তার বাবা মোঃ হেলাল দুটি ভ্যান ও নগদ টাকা পেয়ে অনেক খুশি। তারা তথ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে।

জানা যায়, শিশু আকলিমা আক্তার তার অসুস্থ বাবার চিকিৎসার খরচ ও সংসার চালালোর জন্য জেলা শহরের বিভিন্ন জায়গায় ভিক্ষাবৃত্তি করতো। যা টাকা পেতো তাই দিয়ে বাবার ঔষুধ ও তাদের পরিবার খরচ চালাতো। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হলে বিষয়টি বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাসান মাহমুদের দৃষ্টিগোচর হয়। তিনি ওই অসহায় পরিবারকে আর্থিক সহায়তা হিসাবে দুটি ভ্যান গাড়ি ও নগদ অর্থ উপহার দেন। সেই ভ্যানগাড়ি দু’টি ও নগদ অর্থ আজ তাদের কাছে হস্তান্তর করা হয়।

১২ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ২৮ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ মুহররম ১৪৪২ হিজরি, শনিবার

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না