দোহার ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ

মাকসুমুল মুকিম
দোহার প্রতিনিধি :

ঢাকার দোহার উপজেলার সমাজকল্যাণমূলক সংগঠন দোহার ওয়েলফেয়ার অর্গানাইজেশন এর সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে

বুধবার ১৬ সেপ্টেম্বর সকাল ১০ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে কার্যক্রমের উদ্বোধন করেন দোহার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র।

এসময় তিনি বলেন, করোনা সংক্রামণ রোধে এবং মানুষকে সচেতন করতে সরকারি ভাবে মাস্ক বিতরণ সহ বিভিন্ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। সরকারের পাশাপাশি সামাজিক সংগঠণের এমন উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়।

কার্যক্রম উদ্বোধন শেষে সংগঠনের কর্মীরা উপজেলার জয়পাড়া বাজার, থানার মোড় সহ লটাখোলা করমআলী মোড়ে পথচারী ও যানবাহন চালকদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো. সোলাইমান, সহ-সভাপতি মো.রনি,সাধারন সম্পাদক সাঈফ ইসলাম, সাংগঠণিক সম্পাদক, মাশকুর বক্স, অর্থ-সম্পাদক, মো.নাঈম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.কাউসার, দপ্তর সম্পাদক রাকিব হোসেন রবিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের সদস্য ইউসুফ কালাম তৈয়ব, সাগর সারোয়ার, সাজ্জাদ হোসেন, মো.সাকিব, সবুজ রাজ, লিঠু আহাম্মদ, ইবু খান, মো. নোমান,রাতুল হাসান, সোহাগ সহ সংগঠণের অন্যান্য কর্মীরা।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ০৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ মুহররম ১৪৪২ হিজরি, শুক্রবার