রায়পুরে বিয়ের দিনেই পুকুরে ভাসল বরের লাশ

বরযাত্রার প্রস্তুতিতে বাড়ির সবাই যখন ব্যস্ত, ঠিক তখনই ঘটে বরের মর্মান্তিক ও রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে লক্ষ্মীপুরে। বিয়ের আনন্দ মুহূর্তেই পরিণত হলো কান্নার রোলে।

শুক্রবার (o২ অক্টোবর) সকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের রিয়াজ উদ্দিন খলিফা বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল কাদের (৩২)। বাড়ির পাশের একটি পরিত্যক্ত পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে ওই বাড়ির জয়নাল আবেদীনের বড় ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে এ তথ্য জানা গেছে।

নিহতের বাবা-মা জয়নাল আবেদিন ও আছিয়া বেগম জানান, প্রায় দুই বছর আগে কাদের সৌদি আরব যায়। ২৫ দিন আগে স্থায়ীভাবে বাড়িতে ফেরে সে। আসার পর থেকে হতাশাগ্রস্ত হয়ে মানসিকভাবে ভেঙে পড়ে সে। দিনে ভালো থাকলেও রাতে অস্থির থাকত ও ঘর থেকে বের হয়ে যায়। তাকে চিকিৎসা করাতে গেলে ডাক্তার ঘুমের ওষুধ দেন। কিন্তু রাতেও ঘুম হতো না তার। অবশেষে তার ইচ্ছাতেই পারিবারিকভাবে চরমোহনা ইউপির চালতাতলী এলাকার সুমি আক্তারের সাথে বিয়ের দিন ঠিক করা হয় শুক্রবার দুপুরে (২ অক্টোবর)। মেহমানও বাড়িতে আসতে শুরু করে। শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়ে ঘরে আসে কাদের। দুই ঘণ্টা পর কাদের ঘর থেকে বের হওয়ার জন্য চেষ্টা করলে তার বাবা বাধা দেন। এতে কাদের বাধা উপেক্ষা করে রাস্তায় বের হয়ে নিখোঁজ হয়। পরে প্রায় ৩ ঘণ্টা পর একই এলাকার জগাগো বাড়ির সুপারি বাগানের ভেতর পরিত্যক্ত একটি পুকুরে কাদেরের লাশ ভেসে ওঠে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। মৃত্যুটি রহস্যজনক মনে হচ্ছে। এ ঘটনায় থানায় ইউডি (অপমৃত্যু) মামলা হয়েছে। রিপোর্ট আসলে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

০২ অক্টোবর ২০২০ খ্রি. ১৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ সফর ১৪৪২ হিজরি, শুক্রবার