‘এক‌টিবার আমাকে সুযোগ দিন, আপনা‌দের কা‌ঙ্খিত পৌরসভা উপহার দিব’

৮নং ওয়ার্ডে‌ নৌকা প্রতীকের সমর্থনে গণসং‌যোগ ও উঠান বৈঠকে আওয়ামী লীগ ম‌নো‌নীত প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

সাইদ হোসেন অপু চৌধুরী :
চাঁদপুর পৌরসভা নির্বাচ‌নে আওয়ামী লীগ ম‌নো‌নীত ‌নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড.জিল্লুর রহমান জু‌য়েল বলেছেন একই ঠিকাদার বার বার পৌরসভার কাজ পা‌চ্ছে এরা কারা, কোন দ‌লের লোক। সি‌ন্ডিকেটের কারণে একই লোক বার বার কাজ পান। আপনারা সিদ্ধান্ত নি‌বেন ১০ অ‌ক্টোবর সি‌ন্ডি‌কেট থাক‌বে কি থাক‌বে না।

‌তি‌নি আরো ব‌লেন, ‌পৌরসভা নাগ‌রিক সু‌বিধা দি‌বে আপনারা পৌর টেক্স প্রদান কর‌বেন। কিন্তু অাপনারা কি স‌ঠিকভা‌বে নাগ‌রিক সেবা পে‌য়ে‌ছেন। এক‌টি বার অামা‌কে সু‌যোগ দেন, অাপনা‌দের কা‌ঙ্খিত পৌরসভা উপহার দিব। অা‌মি নির্বা‌চিত হ‌লে পৌরসভার সকল নাগ‌রি‌কের মেয়র হি‌সে‌বে কাজ কর‌বো, কোন দলের মেয়র হি‌সে‌বে নয়। অনেকে বলে, এইটা একটা দলীয় নির্বাচন। এইটার সাথে জাতীয় রাজনীতির সম্পৃক্ততা খুঁজেন। কিন্তু এই নির্বাচনের সাথে জাতীয় রাজনীতির কোন সম্পর্ক নাই। এবারের নির্বাচনটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। প্রতিবার এনালাগ সিস্টেমে ভোট প্রদান হলেও এবারই প্রথম চাঁদপুর পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। যা চাঁদপুর পৌরবাসীর জন্য একেবারেই নতুন। এই ইভিএমের মাধ্যমে ভোটের নিয়ম হচ্ছে, আপনার ভোট আপনাকেই দিতে হবে। অন্য কেউ দিতে পারবে না। সুতরাং ১০ অক্টোবর আপনাদেরকে ভোট কেন্দ্রে যেতে হবে। আপনারা অামার কথার উপর ভরসা রাখ‌বেন। আমি যা কর‌তে পার‌বো তাই বল‌ছি।

তিনি ৩ অ‌ক্টোবর শ‌নিবার ৮নং ওয়ার্ডের গুয়া‌খোলা প্রাথ‌মিক বিদ্যালয় মাঠ, কোড়া‌লিয়া রো‌ডের হালিম শে‌খের বা‌ড়ি, পাটোয়ারী স্কুলের প্রাথ‌মিক বিদ্যালয় মাঠ, সাহা বা‌ড়িতে দিনভর নৌকা মার্কার সমর্থনে উ‌ঠোন বৈঠক ও পথসভা এসব কথা বলেন।

এসময় উপ‌স্থিত ছি‌লেন আওয়ামী লীগ নেতা রাজ্জাক সর্দার, হারুন পাটওয়ারী, ‌জেলা আওয়ামীলী‌গের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, পৌর আওয়ামীলী‌গের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ‌মিনুল ইসলাম বাবুল, কাউ‌ন্সিলর প্রা‌র্থী হেলাল হোসাইন, ম‌হিলা কাউ‌ন্সিলর প্রা‌র্থী ফ‌রিদা ই‌লিয়াস প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

০৩ অক্টোবর ২০২০ খ্রি. ১৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ সফর ১৪৪২ হিজরি, শনিবার