স্বরূপকাঠিতে রাস্তা কেটে প্রভাবশালীর বাড়ি নির্মাণ : কর্তৃপক্ষ উদাসীন

 

স্বরূপকাঠি প্রতিনিধি :
স্বরূপকাঠি পৌরসভার সদ্য নির্মিত কংক্রিটের ঢালাই দেয়া পাকা রাস্তা কেটে বাড়ি নির্মাণ করছে এক প্রভাবশালী। পৌর এলাকার আকলম গ্রামের আব্দুল হামিদ লনু মিয়ার ছেলে আমিরুল ইসলাম বাবু ওই বাড়ী নির্মাণ করছেন।

০৩ অক্টোবর (শনিবার) সকালে সরেজমিনে দেখা যায় সদ্য নির্মিত সিসি সড়ক কেটে বাড়ি নির্মাণের কাজ করা হচ্ছে। এ বিষয়টি জানার পরেও পৌর কর্তৃপক্ষ কাজ বন্ধ করতে কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ এলাকাবাসীর।

জানা গেছে, এক বছর পূর্বে ৯ লক্ষাধিক টাকা ব্যয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মাহাবুব ট্রেডার্সের নামে ওই কাজ বাস্তবায়ন করেন ঠিকাদার মো. দেলোয়ার হোসেন।

 

এ বিষয়ে ঠিকাদার দেলোয়ার হোসেন বলেন, যদি ওই জমি নিয়ে তাদের কোনো দাবি থেকে থাকে তাহলে নির্মাণকাজ করার সময় বিষয়টি মিমাংসা করা উচিৎ ছিল।

ঠিকাদার বলেন, এখনো তিনি ওই কাজের কোনও বিল তুলতে পারেননি। সরকারি রাস্তা কেটে বাড়ি বানানোর বিষয় বাড়ির মালিক বাবুর বাবা আব্দুল হামিদ লনু মিয়া জানান, পৌরসভার মেয়রের সাথে কথা বলে রাস্তা কাটা হয়েছে।

এ বিষয়ে স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবিরের সাথে কথা বললে তিনি বলেন, নির্মাণকাজের সুবিধার্থে সড়কের সামান্য অংশ কেটে তা আবার ঠিক করে দিবেন বলে তাকে জানানো হয়েছে। কিন্তু রাস্তার ওপর বাড়ি নির্মাণের সুযোগ নেই। অবশ্যই তা বন্ধ করা হবে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

০৩ অক্টোবর ২০২০ খ্রি. ১৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ সফর ১৪৪২ হিজরি, শনিবার