‘আমি ধাপে ধাপে আপনাদের সকল সুযোগ-সুবিধা করে দেওয়ার চেষ্টা করবো’

চাঁদপুরে ৬ ও ১০ নং ওয়ার্ডে নৌকা প্রতিকের উঠান বৈঠক ও গণসংযোগকালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

সাইদ হোসেন অপু চৌধুরী :
“চাঁদপুর পৌর এলাকার কয়েকটি ওয়ার্ড বর্ধিত হয়েছে ঠিকই, কিন্তু এখন পর্যন্ত উন্নয়নের কোন ছোঁয়া লাগেনি এখানে। আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে চাঁদপুর পৌর এলাকার অনুন্নত বর্ধিত এলাকার উন্নয়ন হবে সবার আগে।”

তিনি ৬ অক্টোবর চাঁদপুর পৌর ৬ ও ১০নং ওয়ার্ড এলাকার বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগকালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, এক‌টি বার অামা‌কে সু‌যোগ দেন, অাপনা‌দের কা‌ঙ্খিত পৌরসভা উপহার দিব। অা‌মি নির্বা‌চিত হ‌লে পৌরসভার সকল নাগ‌রি‌কের মেয়র হি‌সে‌বে কাজ কর‌বো, কোন দলের মেয়র হি‌সে‌বে নয়। অনেকে বলে, এইটা একটা দলীয় নির্বাচন। এইটার সাথে জাতীয় রাজনীতির সম্পৃক্ততা খুঁজেন। কিন্তু এই নির্বাচনের সাথে জাতীয় রাজনীতির কোন সম্পর্ক নাই। এবারের নির্বাচনটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। প্রতিবার এনালাগ সিস্টেমে ভোট প্রদান হলেও এবারই প্রথম চাঁদপুর পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। যা চাঁদপুর পৌরবাসীর জন্য একেবারেই নতুন। এই ইভিএমের মাধ্যমে ভোটের নিয়ম হচ্ছে, আপনার ভোট আপনাকেই দিতে হবে। অন্য কেউ দিতে পারবে না। সুতরাং ১০ অক্টোবর আপনাদেরকে ভোট কেন্দ্রে যেতে হবে। অাপনারা অামার কথার উপর ভরসা রাখ‌বেন। অা‌মি যা কর‌তে পার‌বো তাই বল‌ছি।

উঠান বৈঠকে এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান ভূঁইয়া, তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, উপদেষ্টা এস আলম, কাউন্সিলর প্রার্থী ইউনুস শোয়েব, আয়েশা রহমান, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বজলুর রহমান বজু মোল্লা, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ ভূঁইয়া, কাউন্সিলর প্রার্থী সোহেল রানা, খালেদা বেগম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি দিলদার হোসেন পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ হোসেন পাটোয়ারী, লেডি প্রতিমা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র কমিটির আহ্বায়ক এম এ সাত্তার সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা নাছির হোসেন, আবুল বাসার প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

০৬ অক্টোবর ২০২০ খ্রি. ২১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ সফর ১৪৪২ হিজরি, মঙ্গলবার