পঞ্চগড়ে নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় নারী ফোরাম, স্বপ্নছোঁয়া কল্যাণ তহবিল ও সুশীল সমাজের উদ্যোগে ঝাড়ু মিছিল, কুশপুত্তলিকা দাহ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সিলেট এমসি সরকারী কলেজের ছাত্রাবাসে
গৃহবধূকে গনধর্ষণ ও নোয়াখালী বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণসহ দেশের বিভিন্ন জেলায় ধর্ষণের ঘটনার সাথে জড়িত সকল ধর্ষকের বিচার ও ফাঁসির দাবীতে দেবীগঞ্জে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৮ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১১ টায় দেবীগঞ্জের বিজয় চত্বর থেকে একটি ঝাড়ু মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তায় এসে মানববন্ধন করে। এ সময় ধর্ষকের কুশপুত্তলিকা দাহ করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চিশতী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী।রওশন আরা চিশতী, দেবীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঋতু আক্তার, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ মিঠু, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের দেবীগঞ্জ উপজেলার সভাপতি এ, বি, এম আশাদুল আলম প্রধান (লিটন), বীর মুক্তিযোদ্ধা এ, কে ভূঁইয়া, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লুৎফা বেগম প্রধান, কলেজ শিক্ষার্থী অরনি প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় এমসি কলেজে গৃহবধুকে গণধর্ষণ নোয়াখালী বেগমগঞ্জে বিবস্ত্র অবস্থায় নারী ধর্ষণ ও দেশের বিভিন্ন জায়গায় ধর্ষণের সাথে জড়িত সকল ধর্ষকের আইনের আওতায় এনে দ্রুত বিচার ও ফাঁসির দাবী জানানো হয়।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

০৮ অক্টোবর ২০২০ খ্রি. ২৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার