ফরিদগঞ্জে ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে আটক ২

মোঃ মহিউদ্দিন, ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট :

চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ দাবি করা হয় এমন অভিযোগে র‌্যাব-১১ (সিপিসি-২) কুমিল্লা (অঞ্চল) দুই অভিযুক্তকে আটক করতে সক্ষম হয়েছে।

আটককৃতরা হচ্ছে, পৌর এলাকার ভাঁটিরগাও গ্রামের জহিরুল ইসলাম নুরু (৩০) ও আব্দুর রহমান রাজিব (২৮)। এই ঘটনার ওই গৃহবধূ বাদী হয়ে ১৬ অক্টোবর শুক্রবার ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

আটককৃত দুই অভিযুক্তকে আদালতে প্রেরণ করা হয়েছে। থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, চলতি বছরের ৯ জুলাই উপজেলার রুদ্রগাও গ্রামের ঐ গৃহবধূকে তার বসত ঘরে একা পেয়ে অভিযুক্ত জহিরুল ইসলাম নুরু ও আব্দুর রহমান রাজিব জোরপূর্বক ধর্ষণ করে। এসময় অভিযুক্তরা গোপনে ধর্ষণের ডিভিওচিত্রও ধারণ করে।

পরে ওই ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ দাবী করে আসছিল । ফলে বাধ্য হয়ে ওই গৃহবধূ ১৪ অক্টোবর র‌্যাব-১১ (সিপিসি-২) কুমিল্লার বরাবরে লিখিত অভিযোগ করলে তারা তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তদের মধ্যে আবুল কালামের ছেলে আব্দুর রহমান রাজিব (২৮)কে কুমিল্লা থেকে ও হারুন খানের ছেলে জহিরুল ইসলাম নুরু(৩০)কে ফরিদগঞ্জের ভাঁটিরগাও থেকে আটক করে। পরে ১৬ অক্টোবর শুক্রবার তাদের ফরিদগঞ্জ থানায় সোপর্দ করে র‌্যাব। ঘটনার শিকার গৃহবধূ বাদী হয়ে মামলা করে।

ফরিদগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শহিদ হোসেন জানান, ঘটনার শিকার গৃহবধূ বাদী হয়ে মামলা দায়েরের পর তার প্রয়োজনীয় আইনী পদক্ষেপের জন্য তাকে চাঁদপুর প্রেরণ করা হয়েছে। র‌্যাব কর্তৃক আটককৃত অভিযুক্ত দুই ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

১৬ অক্টোবর ২০২০ খ্রি. ৩১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ সফর ১৪৪২ হিজরি, শুক্রবার