ট্রাকচালক হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ-মানববন্ধন

রোমান শিকদার, স্টাফ রিপোর্টার :
মাদারীপুর জেলার সদরের ট্রাকচালক এনায়েত মল্লিক হত্যার বিচারের দাবীতে সমাবেশ ও মাবনবন্ধন করেছে বিভিন্ন শ্রমিক ইউনিয়নের শ্রমিক ও নিহতের আত্মীয়-স্বজনরা।

আজ ১৮ অক্টোবর ( রবিবার) সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার মঠেরবাজার এলাকায় ট্রাক থামিয়ে নাস্তা করছিলো এনায়েত মল্লিক।
এসময় একটি অটোরিক্সা পিছন থেকে ট্রাকে ধাক্কা দিলে এক পর্যায়ে অটোরিক্সার চালক জালাল বেপারী ও তার লোকজন এনায়েত মল্লিকের উপর হামলা চালায়। এতে এনায়েত মল্লিককে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করলে সদর হাসপাতালে আনালে তিনি মারা যায়।

এই ঘটনায় পরিবারের সদস্যরা মঠের বাজার এলাকার মোহাম্মদ আলী মুন্সির ছেলে রাজীব মুন্সিসহ ১৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। উক্ত ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও কোন আসামী গ্রেফতার হচ্ছে না।

এরই ধারাবাহিকতায় সকাল ১০ থেকে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মাদারীপুর শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করে জড়ো হয়।

এসময় বক্তব্য রাখেন জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, শ্রমিক নেতা রাজিব, দুলাল মুন্সি, আল-আমীন প্রমুখ।

এসময় নিহতের পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীও মানববন্ধনের অংশ নেয়।  নিহতের স্বজনরা অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। অন্যথায় পুরো মাদারীপুর জেলায় সব ধরণের পরিবহন বন্ধ রাখার কথাও বলা হয়।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

১৮ অক্টোবর ২০২০ খ্রি. ০২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ সফর ১৪৪২ হিজরি, রোববার