মনপুরায় ভগ্নিপতির বিরুদ্ধে প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা

রাকিবুল হাসান, মনপুরার সংবাদদাতা  :

ভোলার মনপুরা শারীরিক প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভগ্নিপতির (বোনজামাই) বিরুদ্ধে। দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের এই ঘটনা ঘটে।

গতকাল (৩১অক্টোবর) শারীরিক প্রতিবন্ধী সুরমা বেগম (২০)কে ধর্ষণের চেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। শারীরিক প্রতিবন্ধীর মা মল্লিকা বেগম জানান, গত ২৯ অক্টোবর বিকাল ৫টায় ধর্ষণের চেষ্টা চালায় তার শারিরীক প্রতিবন্ধী মেয়েকে। শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় বেলায়েত হোসেন (৪৫) কে আটক করেছেন গ্রামপুলিশ মাকসুদ ও সাদ্দাম পরে তাকে মনপুরা থানায় হস্তান্তর করেন।

শারীরিক প্রতিবন্ধী সুরমা বেগম জানান, তার মায়ের চুলে জট হয়েছে, সুরমা বড় বোন রেনু বেগমের বাসায় যান মেহেদী পাতা তুলতে। কিন্তু বাসায় কোন লোক ছিলো না। এই সুযোগে ভগ্নিপতি বেলায়েত সুরমাকে জোরপূর্বক তুলে নিয়ে একা ঘরে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ডাক-চিৎকার করলে তাকে ছেড়ে দেওয়া হয়। দুইদিন পর তার চাচাতো ভাবিকে ধর্ষণের বিষয়টি জানালে বিষয়টি জানাজানি হয়।

বেলায়েতের স্ত্রী রেনু বেগম (৩২) জানান, তার স্বামীর স্বভাব চরিত্র খুব খারাপ। এর আগে সে ধর্ষণের মত জঘন্যতম কাজ করেছে। কিন্তু কিছু বলিনি, এবার আমার শারীরিক প্রতিবন্ধী বোনকেও সে রেহাই দেয়নি। তাই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি।

এ ব্যাপারে মনপুরা থানার পরিদর্শক ইব্রাহিম হোসেন নয়ম জানান, শনিবার (৩১অক্টোবর) প্রতিবন্ধীর ভাই বেল্লাল বাদী হয়ে মনপুরা থানায় মামলা করেন। এরপর সন্ধ্যা ৭টার দিকে বেলায়েতকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।তাকে আজ আদালতে হাজির করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০১ নভেম্বর ২০২০ খ্রি. ১৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার