নারায়ণগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, দুই সন্তানের জনক গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক মানসিক প্রতিবন্ধী শিশুকে (১১) ধর্ষণের অভিযোগে দুই সন্তানের জনক কামাল বেপারীকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ নভেম্বর) রাতে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী’ এলাকার সাহাবউদ্দিন খন্দকারের আম বাগানে এ ঘটনা ঘটে। এরপর বুধবার ধর্ষক কামাল বেপারীকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় ধর্ষিতা শিশুর দিনমজুর বাবা বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন।

গ্রেফতার কামাল বেপারী বরিশালের আগৈলঝাড়া উপজেলার উত্তর সিপাশা এলাকার মৃত সেকেন্দার বেপারী ছেলে। তিনি বন্দর উপজেলার কল্যান্দীস্থ সাহাবউদ্দিন খন্দকারের বাড়ির ভাড়াটিয়া।

শিশুটির বাবা দিনমজুর মাছুম মিয়া বলেন, রিকশা চালিয়ে আমার মানসিক প্রতিবন্ধী মেয়েকে নিয়ে জীবনযাপন করে আসছি। গত দেড় বছর আগে কামাল বেপারী আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক মেলামেশা করে। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে ঘটনাটি মীমাংসা করা হয়।

এর ধারাবাহিকতায় প্রতিদিনের ন্যায় গত ৩ নভেম্বর মঙ্গলবার সকালে আমার মেয়েকে বোন রেশমা বেগমের কাছে রেখে রিকশা চালাতে বের হই। এই সুযোগে কামাল তাকে পাশের বাগানে ডেকে নিয়ে ধর্ষণ করে। কামাল বেপারীর শাস্তির দাবি জানান তিনি

এ ঘটনায় বন্দর থানা পুলিশের অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়া জানান, ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। শিশুটি ডাক্তারি পরীক্ষার পর বিকেলে ২২ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০৪ নভেম্বর ২০২০ খ্রি. ১৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বুধবার