রূপগঞ্জে মা-বোন-ভাইকে পিটিয়ে জখম : আসবাবপত্র ভাংচুর, অর্থ-স্বর্ণালংকার লুট

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

রূপগঞ্জে সম্পত্তি আত্মসাতের চেষ্টায় মা, বোন ও ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। পৈতৃক সম্পত্তি দলিল করে দেয়ার পরেও সম্পত্তি আত্মসাতের চেষ্টায় সৎ মা রাহিমা বেগম, বোন মিতু আক্তার ও আজিজুল হক জুয়েলকে বেধড়ক মারধর করেছে সেলিম, নাদিম, রফিকুল ইসলাম ও বাবু। এসময় বাড়ির আসবাবপত্র ভাংচুর, নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় তারা।

বুধবার (১৮ নভেম্বর) সকালে উপজেলার কাঞ্চনপৌর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের ঘটনায় মা, বোন ও ভাই গুরুতর আহত এবং ভাই জুয়েল হাসপাতালে চিকিৎসাধীন। জুয়েল ও মিতু আক্তার ওই এলাকার আতাউর রহমানের (সোনা মিয়া) ছেলে এবং রাহিমা বেগম আতাউর রহমানের স্ত্রী। পরে মা রাহিমা বেগম বাদী হয়ে চার জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানায় দেয়া অভিযোগ থেকে জানা যায়, কাঞ্চনপৌর এলাকার আতাউর রহমান (সোনা মিয়া) দুই বিয়ে করেছেন। বিয়ের পর কাঞ্চন এলাকার জমি ১ম পরিবারের ছেলে আজিজুল ইসলাম জুয়েলের নামে দলিল করে লিখে দেন। পরে ওই সম্পত্তি আত্বসাতের চেষ্টা চালায় ২য় পরিবারের ছেলে সেলিম, নাদিম এবং আতাউর রহমানের ভাই সাইজউদ্দিনের ছেলে রফিকুল ইসলাম ও তারিকুল ইসলাম বাবু।

তাদের ইচ্ছেমত সম্পত্তি নিতে না পারায় ১৮ নভেম্বর বুধবার সকালে বাসায় ঢুকে জুয়েল, বোন মিতু আক্তার ও মা রাহিমা বেগমকে বেধড়ক মারধর করে। এসময় ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ সোয়া লাখ টাকা, দুই ভরি স্বর্ণ ও আইফোনের একটি মোবাইলসহ প্রায় পাচঁ লাখ টাকা লুটপাট করে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে জুয়েলকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনায় সুষ্ট তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৬:৪৪ পিএম

১৮ নভেম্বর ২০২০ খ্রি. ০৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০২ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার