বাহুবলে মেধাবী ও অসহায় ছাত্রছাত্রীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ

নাজমুল ইসলাম (হৃদয়):

হবিগজ্ঞের বাহুবল উপজেলার নবজাগরণ সামাজিক ও স্বেচছাসেবী যুব সংগঠন উপজেলার তিনটি কলেজের ১৫০ জন মেধাবী ও অসহায় ছাত্র/ ছাত্রীদের মাঝে আনুষ্ঠানিক ভাবে বই বিতরণ করা হয় ।

২১ নভেম্বর শনিবার সকাল ১১ ঘটিকায় স্হানীয় মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজ প্রাঙ্গণে মোঃ আমীর আলীর সভাপতিত্বে ও অলিউর রহমানের পরিচালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্হানীয় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওযাজ মিলাদ।

বিশেষ অতিথি ছিলেন বাহুবল- নবীগজ্ঞ সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, ভাদেশ্বর ইউ পির সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসিম, মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন,আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অথ্যক্ষ মাহবুবুর রহমান,আওয়ামী লীগ নেতা মোঃ আসকার আলী, মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গর্ভনিং বডির সভাপতি নিরঞ্জন সাহা নীরু,প্রভাষক আব্দুল হাই ভুঁইয়া ,বাহুবল মডেল প্রেস ক্লাবের সম্পাদক এম,সামছুদ্দিন,পাচঁ গ্রাম নেতা ফয়সল আহমেদ, গীতিকার মামুন ,দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের সভাপতি হুমায়ুন রশীদ জাবেদ প্রমুখ।

প্রধান অতিথি গাজী মোহাম্মদ শাহ নওযাজ মিলাদ বক্তব্যে বলেন, নবজাগরণ সামাজিক ও স্চ্ছোসেবী যুব সংগঠন সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক ও সেবামূলক সংগঠন। ইতিমধ্যে এই সংগঠন নানা কল্যাণমূলক কার্যক্রমের মাধ্যমে সকল মহলের প্রশংসা অর্জন করেছে। আপনারা সবাই ঠিক এইভাবে সব সময় পাশে থাকলে এই সংগঠনের মাধ্যমে সমাজের অবেহেলিত ও গরীব অসহায় মানুষের পাশে থেকে এই সংগঠনের অগ্রযাত্রাকে আরো বেগমান করা সম্ভব হবে। নবজাগরণের উত্তরোত্তর সফলতা কামনা করে মানব সেবায় সংগঠনকে আমি সহযোগিতা করবো।

বিশেষ অতিথি বাহুবল- নবীগজ্ঞ সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, নবজাগরণ সামাজিক ও স্চ্ছোসেবী যুব সংগঠন সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক ও সেবামূলক সংগঠন। এই সংগঠনের বিভিন্ন সামাজিক ভালো কাজ দেখে আমি মুগ্ধ । সংগঠনের মাধ্যমে সমাজের ভালো কাজ করার লক্ষ্যে কখনো যদি আমার সহযোগিতা লাগে আমি সর্বদা চেষ্টা করবো এই সংগঠনের পাশে থেকে অসহায় মানুষদের পাশে থেকে উপজেলাকে দুর্নীতি মুক্ত করতে পারি । এছাড়া আমি যত দিন আছি উপজেলায় সকল মানুষের পাশে থেকে একটি আদর্শ উপজেলা গড়ে তুলতে চেষ্টা করবো । যেখানে থাকবে না কোনো মারামারি , দাঙ্গাবাজ, মাদকসহ বিভিন্ন অপরাধ থেকে মুক্ত রাখবো ।


নবজাগরণ সামাজিক ও স্চ্ছোসেবী যুব সংগঠনের সভাপতি আমীর আলী বলেন, আমরা নিতান্ত্যই খুদ্র্য একজন মানুষ। আমরা ছোট থেকেই পরিশ্রম করে বড় হয়েছি। আমরা বুঝি সাধারণ মানুষের কেমন কষ্ট করতে হয়। আজ আপনারা সকলে আমাদের পাশে থেকে সহযোগিতা করেছেন বলে নবজাগরণ সামাজিক ও স্বেচছাসেবী যুব সংগঠনের উদ্যোগে উপজেলার তিনটি কলেজের ১৫০ জন মেধাবী ও অসহায় ছাত্র/ ছাত্রীদের মাঝে এই সংগঠনের পক্ষ থেকে বই বিতরণ করতে পেরেছি। আপনারা যারা এই বই বিতরণ অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে সার্বিক ভাবে পাশে ছিলেন সংগঠনের পক্ষ থেকে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া আমরা সকলের সহযোগিতা কামনা করছি যেন এই সংগঠনের মাধ্যমে আমরা অসহায় মানুষের পাশে সব সময় দাঁড়িয়ে সাহায্যে করতে পারি।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ১০:৩১ এএম

২২ নভেম্বর ২০২০ খ্রি. ০৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০৬ রবিউস সানি ১৪৪২ হিজরি, রোববার