রূপগঞ্জে ২৬ দিনের শিশু মীম হত্যার ঘটনায় ঘাতক বাবা গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২৬ দিনের শিশু মীম হত্যার ঘটনায় ঘাতক বাবা কামাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ নভেম্বর) মাধবদী থানার রহিমদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কামাল হোসেন মুড়াপাড়া ইউনিয়নের হাউলিপাড়া এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহামুদুল হাসান বলেন, গত দুই বছর আগে মুড়াপাড়া ইউনিয়নের হাউলিপাড়া এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে কামাল হোসেনের সাথে ভুলতা ইউনিয়নের দক্ষিন পাড়াগাঁও এলাকার হারুন-অর-রশিদের মেয়ে খাদিজা আক্তারের বিয়ে হয়। এক মাস আগে পুত্র সন্তান না হয়ে কন্যা সন্তান জন্ম নেয়ায় ক্ষিপ্ত হয়ে শিশু মিম আক্তারকে আছড়ে ফেলে হত্যা করে পাষন্ড বাবা কামাল হোসেন।

এ ঘটনায় শিশুর মা খাদিজা আক্তার বাদী হয়ে তার স্বামী কামাল হোসেনকে আসামী করে রূপগঞ্জ হত্যা মামলা দায়ের করেন। রবিবার রাতে নরসিংদী জেলার মাধবদী থানার রহিমদী এলাকার ইয়ামিনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পরিদর্শক আনিচুর রহমান জানান, “সন্ধ্যায় নরসিংদী থেকে কামাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজের মেয়ে শিশু মীমকে হত্যার দায় স্বীকার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

শনিবার দুপুরে রূপগঞ্জ উপজেলার পাড়াগাঁও বড় মসজিদ এলাকায় কান্না করায় মেয়েকে আছড়ে ফেলে হত্যা করের বলে তার বাবা কামাল হোসেনের বিরুদ্ধে অভিযোগ।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৫:৩১ পিএম

২৩ নভেম্বর ২০২০ খ্রি. ০৮ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০৭ রবিউস সানি ১৪৪২ হিজরি, সোমবার