বিএনপি নেতা খোকনের বিরুদ্ধে সরকার বিরোধী স্ট্যাটাসসহ নানা প্রতারণার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ইসমাইল তালুকদার খোকনের বিরুদ্ধে সরকার বিরোধী স্ট্যাটাসসহ নানা প্রতারনার অভিযোগ উঠেছে।

ফরিদগঞ্জের তৎকালীন এমপি লায়ন হারুনের সময়ে বিভিন্ন নেতাকর্মীদের পদ পদবী দেওয়ার নাম করে অর্থ আত্মসাৎ, মসজিদ মাদ্রাসার নাম করে চাল গম আত্মসাৎ, চাকরি ও বিদেশ নেওয়ার নাম করে নানা প্রতারনার অভিযোগ উঠে বর্তমান কেন্দ্রীয় বন্ধু দলের নেতা ইসমাইল তালুকদার খোকনের বিরুদ্ধে।

জানা যায়, ২০০৯ সালে ততকালীন সাংসদের আস্থাভাজন হয়ে বিএনপি, যুবদল ও ছাত্রদলের পদ পদবীর দেওয়ার নাম করে আগ্রহীদের কাছ থেকে নানা কৌশলে অর্থ হাতিয়ে নেয়।

এছাড়াও তার ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা, রাস্তার কাজের বরাদ্ধকৃত গম চালের টাকা আত্মসাৎ এর অভিযোগে মামলায় জেল পর্যন্ত গিয়েছেন।

এছাড়া বিদেশ নেওয়ার নাম করে নিজ এলাকার জসিম, কাউসার, বিল্লাল হোসেন, হাইমচরের জাকির হোসেন ও হাজীগঞ্জের কামরুলসহ একাধিক মানুষের টাকা হাতিয়ে ঢাকায় উঠে।

প্রথমে ঢাকা নবাবপুরে একটি দোকানে কর্মচারী হয়ে প্রবেশ করে সেই মালিকের অর্থ হাতিয়ে পরবর্তীতে বঙ্গবন্ধু স্টেডিয়াম মার্কেটে ডিস ব্যবসা শুরু করেন। সেখান থেকে রাতা রাতি ঢাকা কেন্দ্রীয় বিএনপি অফিসে ও প্রেসক্লাবসহ নানা অনুষ্ঠানে নেতাদের পেছনে ঘুরে নিজেকে ফেইসবুকে বড় নেতা দাবি করেন। হয়ে উঠেন কেন্দ্রীয় বিএনপির অঙ্গসংঘঠনের বন্ধু দলের নেতা।

তারপর থেকে শুরু হয় সরকারি বিরোধী স্ট্যাটাস এবং কেন্দ্রীয় নেতাদের ভিতরে প্রবেশ করে আবারো পদ-পদবীর নামে বিএনপির কর্মী সমর্থকদের সাথে শুরু করেন প্রতারণার ফাঁদ।

নিজ এলাকা উভারামপুরের একাধিক লোক নাম প্রকাশ শর্তে বলেন, তৎকালীন সময়ে সাবেক এমপির সকল উন্নয়নমূলক কাজে ভাগ বসাতেন খোকন। বর্তমানে ঢাকা থেকে ফেইসবুকে সরকার বিরোধী নানা স্ট্যাটাস দিয়ে আসছেন। শুনতেছি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে লড়বেন।

এ বিষয়ে বিএনপি নেতা ইসমাইল তালুকদার খোকন বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগুলো ভিক্তিহীন। রাজনৈতি যেহেতুক করি তা মাঝেমধ্যে সরকারের নিতীবাচক দিকগুলো তুলে ধরা দোষের কিছু নয়।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৪:৫৩ পিএম

৩০ নভেম্বর ২০২০ খ্রি. ১৫ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরি, সোমবার