স্বামীর পুরুষাঙ্গ বটি দিয়ে কাটলেন স্ত্রী!

নিজস্ব প্রতিবেদক :

খুলনা মহানগরীর খানজাহান আলী থানার শিরোমণি মধ্যপাড়া এলাকায় ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) এ ঘটনা ঘটেছে। জানা যায়, খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি মধ্যপাড়া এলাকার ওই ব্যক্তির নাম আলামীন শেখ (৩৫)। তিনি পেশায় সেনা সদস্য। তার স্ত্রীর নাম সুবর্ণা বেগম।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সেমাই রান্না করে এর মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে খাওয়ান স্ত্রী সুবর্ণা বেগম। স্বামী ঘুমিয়ে পড়লে বটি দিয়ে পুরুষাঙ্গ কেটে দিয়ে গলায়ও পোঁচ দেন। এ সময় প্রতিবেশিরা এসে রক্তাক্ত অবস্থায় আলামীন শেখকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন।

একাধিক সূত্রে জানা গেছে, গত ২৭ নভেম্বর ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় ক্ষুব্ধ হন স্ত্রী। এর আগেও দ্বিতীয় বিয়ে করেছেন বলে স্বামীকে প্রায় নির্যাতন করতেন স্ত্রী সুবর্ণা। ১৩ বছরের সংসারে এ দম্পতির সিনথিয়া নামের ১০ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় অভিযুক্ত সুবর্ণা বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০২:৩৫ পিএম

০৬ নভেম্বর ২০২০ খ্রি. ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরি, রোববার