পঞ্চগড়ে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসূচির সূচনা হয়। কর্মসূচির শুরুতেই জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে। পরে সার্কিট হাউজ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সজীব ওয়াজেদ জয় পরিষদ, ৭১’ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ, মুজিব সেনা ঐক্যলীগ, পঞ্চগড় প্রেসক্লাব, পঞ্চগড় জেলা প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনসহ জেলার বিভিন্ন সরকারী, বেসরকারি, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো শহীদ বীরমুক্তিযোদ্ধা স্মরণে পুষ্পস্তবক অর্পণ করে করে।

দিবসটি উপলক্ষে জেলার সকল মসজিদ মন্দিরে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়েছে। আজ জেলখানা, শিশু পরিবার ও হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৪:৫২ পিএম

১৬ নভেম্বর ২০২০ খ্রি. ০১ পৌষ ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার