চাঁদপুর কাস্টমস এক্সইজ ও ভ্যাট বিভাগের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের আয়োজনে ১০ জানুয়ারি সোমবার দুপুরে  চাঁদপুর শহরের রোটারি ক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার মোঃ আব্দুল হাকিম,  ব্রাহ্মণবাড়িয়া কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের উপ-কমিশনার মোঃ ফখরুল আমিন চৌধুরী, কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের সহকারী কমিশনার মোহাম্মদ সালাউদ্দিন রিপন, চাঁদপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা মোঃ ফখর উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল কাদের জিলানীর পরিচালনায় এ সময় কাস্টম এক্সাইজ ও ভ্যাট বিভাগ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় গত ১০ জানুয়ারি জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নিয়ে বিভিন্ন আলোচনা করেন এবং মুজিববর্ষে আগামীর ভ্যাট নিয়ে কিভাবে রাজস্ব আয় বাড়ানো যায় সেই বিষয়ে তারা আলোচনায় তুলে ধরেন।