দোহারে বঙ্গবন্ধুর ম্যূরাল নির্মাণ কাজের উদ্বোধন 

মাকসুমুল মুকিম :
মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ঢাকার দোহারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণের ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে পরিষদের রাজস্ব তহবিলের অর্থায়নে উপজেলা পরিষদের অভ্যন্তরে ভিত্তি প্রস্তর স্থাপন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন। তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে তাদের জন্য আজকের দিনটি একটি ইতিহাস হয়ে থাকবে। বিভিন্ন জাতীয় দিবসে বঙ্গবন্ধুর এই ম্যুরালে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করতে পারবেন। এছাড়া ম্যুরালটি দ্রুততার সাথে নির্মাণের সার্বিকভাবে তত্ত্বাবধায়ন করার জন্য তিনি ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানকে ধন্যবাদ জানান। পরে বঙ্গবন্ধুর পরিবারের সকল শহিদদের আত্মার শান্তি কামনায় দোয়া কামনা করা হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, প্রকৌশলী হানিফ মুরশেদী, পৌরসভার প্রকৌশলী মশিউর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন দরানী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য সুরুজ আলম সুরুজ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ, সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেন, আলমাছ কমিশনার ,ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বখতিয়ার হোসেন লেবু খান,সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নান, কুসুমহাটি ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, পৌরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম, জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদার,সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্ত প্রমুখ।