দোহারের ফারুক নামে এক মলমপাটির সদস্য আটক

মাকসুমুল মুকিম, দোহার প্রতিনিধি :
ঢাকার দোহারের জয়পারা বাজার কাঠপট্টি এলাকা হতে অটো চালককে অজ্ঞান করে অটো নিয়ে পালিয়ে যাওয়ার সময় ধরা পরলো অটো সহ মলমপাটির এক সদস্য।

মলম পার্টির সদস্যের নাম ফারুক(৩৫)। তার পিতা:সাইজুউদ্দিন এবং বাড়ি নারায়গঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানায়।

৯ই ফেব্রুয়ারি মঙ্গলবার ৫:৩০টার সময় অটোচালক ফয়সালকে (পিতাঃ সাইজুদ্দিন, তুলশিখালি, মুন্সীগঞ্জ) বিস্কুট খাওয়াইয়ে অটো নিয়ে পালাতে চাইলে বাজারের লোকজন তাকে আটক করে ও দোহার থানা পুলিশ কে খবর দেয়।

তার বাবা সাইজুদ্দিন বলেন ২থেকে আড়াই মাস আগে আমার ছেলেকে ১ লক্ষ ৬৮হাজার টাকা দিয়ে অটো কিনে দিয়েছি আমার একমাত্র ছেলেকে। আমি শাক-সবজি বিক্রয় করি।

এক প্রত্যক্ষ দোসী মোঃসারুখ বলেন আমরা বাজারের দোকানে বসে কথা বলতেছি হঠাৎ দেখি ছেলেটা ঢুলছে তখন তাকে ধরে বলি তোমার কি হয়েছে তখন সে বলে আমার অটো? আমি তখন সবাইকে লক্ষ করে বলি কেউ অটোটা থামাউ, তখন অটো থামাতে গেলে লোকটি পালাতে চেষ্টা করলে হাতেনাতে অটো সহ মলমপাটির সদস্যকে ধরে ফেলে বাজারের লোকজন। আমরা অজ্ঞান হওয়া লোকটিকে সাথে সাথে হাসপাতালে নিয়ে ভর্তি করি।
দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মরত ডিউটি ডাক্তার জানান রোগিকে ভর্তি করা হয়েছে। তাকে সেলাইন ও ওষুধ দেয়া হয়েছে। সে এখন কিছুটা উন্নতির দিকে।

এবিষয়ে দোহার থানার কর্মরত এস আই আক্কাছ বলেন, ফারুক কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এরকম ঘটনা ছাড় দেয়া হবে না আমরা এ বিষয়ে কঠর ভাবে ব্যবস্থা নিবো মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।