দোহারে শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা নিবেদন করলেন উপজেলা প্রশাসন

মাকসুমুল মুকিম, দোহার প্রতিনিধি : বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যদিয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে সারাদেশের ন্যায় ঢাকার দোহার উপজেলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস পালিত হয়েছে।

একুশের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে জয়পাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃআলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ, দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন।

দোহার থানা পুলিশের পক্ষ থেকে শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এরপর পর্যায় ক্রমে দোহার পৌরসভা, দোহার প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন, আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, সর্বস্তরের বীর মুক্তিযোদ্ধা জনতা শহীদদের স্মরণে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এর আগে দোহারের শহীদ মিনার প্রাঙ্গণে চলে দোহার উপজেলা শিল্পকলার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এতে গান পরিবেশন করেন ডাঃ জালাল, শান্তনা, শাহেদ, শিল্পী খালেক। কবিতা আবৃত্তি করেন সাংবাদিক, নাট্যকর্মী মাকসুমুল মুকিম।

শিল্পকলা পরিচালনা কমিটির সদস্য রাজীব শরীফের সঞ্চালনায় ও সাধারন-সম্পাদক ডা.জালালের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, সহ-সভাপতি মোল্লা মো.বেলাল হোসেন,সহ-সভাপতি এইচ এম মহিউদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি রজ্জব আলী মোল্লা,মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল,শিল্পকলা পরিচালনা কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক নজরুল মৃধা, যুগ্ন সম্পাদক জয়পাড়া পাইলট মডেল বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির কার্ষকরী সদস্য এসএম খালেক, দোহার প্রেসক্লাবের সম্পাদক ও পরিচালনা কমিটির কার্ষকরী সদস্য মাহবুবুর রহমান টিপু, শিল্পকলা একাডেমির প্রবীন শিল্পী খালেক ও অন্যান্যরা।