রাজবাড়ীর কালুখালীতে বাংলাদেশ পুলিশের ৭ মার্চ ও আনন্দ উদযাপন

শাকিল আদনান, রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর কালুখালীতে ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ পুলিশের আনন্দ উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৩টায় রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বেলুন, পায়রা উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। বাংলাদেশ পুলিশের আয়োজনে এ উপলক্ষ্যে কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী (টিটো), স্বাগত বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার রাজবাড়ী আরিফ মো. শাকুর, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলম, ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আব্দুল গণি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের এর সঞ্চালণায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সার্জেন্ট (অব) আকামত আলী মন্ডল, মৃগী ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশা, উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন প্রমূখ বক্তব্য রাখেন। এছাড়াও এসআই মনির হোসেন, এসআই জাহিদুল ইসলাম,এসআই জাহাঙ্গীর আলম, এসআই হাসানুর রহমান, এসআই মোঃ আশিকুর রহমান ও এএসআই জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় ঢাকা, ফরিদপুর, কুষ্টিয়া ও রাজবাড়ীর শিল্পীগোষ্ঠীর শিল্পীবৃন্দ গান পরিবেশন করেন।