রূপগঞ্জ কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার : আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জের আমলাব (কাঞ্চন রোড) এলাকার মেসার্স মুন্সি ষ্টোরের সামনে থেকে রাজশাহী-নারায়ণগঞ্জগামী একটি ট্রাক তল্লাশী করে ১ কেজি ৭৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় এবং এসময় ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১।

মোঃ জিয়ারুল (৩৬) ও ২। মোঃ জনি আহম্মেদ (২০)। উক্ত অভিযানে হেরোইন পরিবহনের দায়ে ১টি ট্রাক ও ১৩ টন বস্তায় ভর্তি মেলামাইন পারী জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ জিয়ারুল রাজশাহী জেলার গোদাবাড়ী থানাধীন পূর্ব মেডিকেল পাড়া এলাকার মোঃ আলাউদ্দিনের ছেলে এবং অপর আসামী মোঃ জনি আহম্মেদ রাজশাহী জেলার গোদাবাড়ী থানাধীন যোদগোশাইদাস এলাকার মোঃ তরিকুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে ট্রাকযোগে পণ্য পরিবহনের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন পাচারের কাজ করতো।

এরই ধারাবাহিকতায় অদ্য ৯ মার্চ ২০২১ খ্রিষ্টাব্দ ভোরে গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে মেলামাইন পারী ভর্তি ট্রাকযোগে হেরোইন নিয়ে রাজশাহী হতে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়।

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১,অভিযান করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন আমলাব এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৯ মার্চ ভোর ৪টায় সময় উক্ত মাদক ব্যবসায়ীদেরকে আটক সহ ১ কেজি ৭৫ গ্রাম হেরোইন এবং হেরোইন পরিবহনের দায়ে ১টি ট্রাক ও ১৩ টন বস্তায় ভর্তি মেলামাইন পারী জব্দ করা হয়। উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য আনুমানিক এক কোটি সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ পণ্য পরিবহনের ছদ্মবেশে রাজশাহী হতে নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় নিষিদ্ধ হেরোইন নিয়ে এসে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।