সখীপুরে বড়চওনাতে কেয়ার ফর অটিজম এন্ড ডিজএবিলিটস ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ

টাংগাইল (সখীপুর) প্রতিনিধি :
টাংগাইলে সখীপুরে কেয়ার ফর অটিজম এন্ড ডিজএবিলিটস এর তত্বাবধনে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার উপজেলার বড়চওনা উচ্চ বিদ্যালয় মাঠে ক্যাম্পিংয়ে অটিস্টিক শিশু মাঝে সুচিকিৎসার জন্য ঔষধ বিতরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, টাংগাইলে কেয়ার ফর অটিজম এন্ড ডিজএবিলিটস অধীনে। ওই দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা দিয়েছে। শুক্রবার সকাল থেকে উপজেলার বড়চওনা উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন স্থান থেকে রোগীরা আসতে শুরু করে।

ওই ক্যাম্পে অটিস্টিক বিশেষজ্ঞ ডাক্তাররা ৪ শতাধিক রোগীকে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসাপত্র দিয়েছেন।

কেয়ার ফর অটিজম এন্ড ডিজএবিলিটস ব্যাবস্থাপনা পরিচালক সুমন সরকার প্রিয় সময় নিউজ কে বলেন এখানে রোগীদের চিহ্নিত করে ব্যবস্থাপত্র এবং অন্য রোগীদের ওষুধ দেয়া হচ্ছে।

কেয়ার ফর অটিজম এন্ড ডিজএবিলিটস পরিচালক সুমন সরকার আরো বলেন, করোনার পর থেকেই কেয়ার ফর অটিজম এন্ড ডিজএবিলিটস তত্ত্বাবধানে মাসিক মেডিকেল ক্যাম্পেইনের অংশ হিসেবে বড়চওনাতেই আমাদের প্রথম ফ্রি চিকিৎসা প্রদান করা হয়।কেয়ার ফর অটিজম এন্ড ডিজএবিলিটস এর তত্ত্বাবধানে ফ্রি মেডিক্যাল ক্যাম্পিং এর সভাপতি হিসাবে ৬নং কালিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম কামরুল হাসান হারেজ বি এস সি,প্রধান অতিথি হিসাবে সখীপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব মোঃ আজাহারুল ইসলাম, উদ্ভোধক হিসাবে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।