ঢাকার দোহার ও নবাবগন্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ১৭ মার্চ উদযাপিত

মাকসুমুল মুকিম, দোহার প্রতিনিধি :

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দোহার ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, র‍্যালি এবং আলোচনা সভা,পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

এর আগে দোহার উপজেলা পরিষদ প্রাঙ্গনে সকাল ৬.০৮ মিনিটে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে ১৭ মার্চ জাতীয় পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও ১০১ তম জন্মদিন উৎযাপনের শুভ সূচনা করা হয়েছিল। দুপুরে দুই উপজেলায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেনপ্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এম.পি।

সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আলমগীর হোসেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন দোহার উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো. মোস্তফা কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক আলী আহসান খোকন শিকদার, বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, বীর মুক্তিযোদ্ধা ডা. বোরহান উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো. মহিউদ্দিন সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ এবং সরকারি কর্মকর্তাবৃন্দ।

অপর দিকে নবাবগঞ্জ উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার এইচ.এম.সালাউদ্দীন মনজু এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন উদ্দিন আহমেদ ঝিলু।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তাবৃন্দ,নির্বাচিত জনপ্রতিনিধিগণ,বীর মুক্তিযোদ্ধাগণ,বিভিন্ন অঙ্গ সংগঠনের রাজনৈতিক নের্তৃবৃন্দ, শিল্পীবৃন্দ,প্রিন্টিং ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ আরো অনেকে।