সখীপুরে নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগ, আহত অবস্থায় হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর এক নারীকে (৪০) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ওই নারীকে আজ শুক্রবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক শুক্রবার সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, বিষয়টি শুনে ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এখন পর্যন্ত থানায় এ বিষয়ে কেউ অভিযোগ করেননি। ওই নারী সুস্থ হলে তাঁরা মামলা করবেন বলে জানা গেছে।
ভুক্তভোগী নারীর দেবর শুক্রবার সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, ওই নারীর গোপনাঙ্গে জখম হয়েছে। সেখান থেকে রক্ত ঝরছে। মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কামড়ের দাগ রয়েছে। কাল শনিবার সখীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হবে।
তিনি অভিযোগ করেন, স্থানীয় দিনা চন্দ্র, মন্টু কুমার ও সবদুল নামের তিন ব্যক্তি মদ্যপ অবস্থায় বৃহস্পতিবার রাতে ওই নারীর বাড়িতে যান। তাঁরা তাঁকে ডেকে ঘরের বাইরে আনেন। এরপর জোর করে বাড়ির পাশের বনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। ধর্ষণে ব্যর্থ হয়ে ওই নারীর মুখমণ্ডলসহ শরীরের নানা স্থানে কামড় দিয়ে জখম করে ফেলে যান। শুক্রবার বেলা সাড়ে ১১টায় ওই ভুক্তভোগী নারীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।
সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা ফরিদ হোসেন বলেন, ওই নারীর মুখমণ্ডলে কামড়ের দাগ রয়েছে। ধর্ষণের ঘটনা শোনার পর ওই নারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হয়।