স্বরূপকাঠিতে নৌকা সমর্থকদের হামলায় ৪জন আহত

মোঃ মাসুদুল আলম অপু, স্বরূপকাঠী প্রতিনিধি :
স্বরূপকাঠির সারেংকাঠি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা সমর্থকদের হামলায় চারজন আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় উত্তর করফা বাজারে ওই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। দুর্ধর্ষ ক্যাডার শফিকুল ইসলাম ও তাম্মাতের নেতৃতে একদল সন্ত্রাসী বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সায়েম শেখ সমর্থকদের একটি বৈঠকে অতর্কিত হামলা চালায়।

সন্ত্রাসী হামলায় সায়েম শেখ সমর্থক ইমরান বেপারী ও তার বাবা জাহাংগীর বেপারীসহ চারজন আহত হয়। ওই ঘটনায় ইমরান বেপারী বাদী হয়ে শফিকুল ইসলাম ও তাম্মাতসহ নয়জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

বিদ্রোহী প্রার্থীর পক্ষে ওই দিনের সভা আহবানকারী ব্যবসায়ী ফিরোজ আহমেদ অভিযোগ করেন তারা নির্বাচনী বিষয় নিয়ে একটি বৈঠক করতে ছিলেন। এ সময় নৌকার প্রার্থী মো.নজরুল ইসলামের পালিত ক্যাডার সারেংকাঠি গ্রামের চিহ্নিত সন্ত্রাসী শফিকের নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়।

এর দুইদিন আগে মঙ্গলবার ওই সন্ত্রাসীরা মধ্য করফা ঠাকুরবাড়ি এলাকায় সুদেব সিংহ ও তার স্ত্রীকে বেদম মারপিট করে। একের পর এক সন্ত্রাসী হামলার কারন জানতে চাইলে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. নজরুল ইসলাম বলেন,এসব হামলার ঘটনা স্থানীয় বিরোধের অংশ। ওইসব হামলার সাথে নির্বাচনী কোনো বিষয় নেই এবং তার কোনো কর্মী জড়িত নেই ।