মাদারিপুরে ছেলের মৃত্যু সইতে না পেরে মায়ের আত্মহত্যা

জেলা প্রতিনিধি :

মাদারীপুরের কালকিনিতে কুকুরের কামড়ে আহত নয়ন পাল (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বৃহস্পতিবার দুপুরে বিষপান করে।

আজ (শুক্রবার) সকালে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়েছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নয়ন পাল গত ১৭ দিন আগে সকালে তার নিজ ঘর থেকে বের হন। এ সময় ঘরের সামনে একটি কুকুরকে দেখে তিনি তাড়া দেন। এতে ওই কুকুরটি ক্ষিপ্ত হয়ে নয়নকে কামড় দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

চিকিৎসা শেষে সেখানে তার অবস্থার কিছুটা উন্নতি হলে বাড়িতে নিয়ে আসা হয়। বুধবার সকালে তিনি পুনরায় অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকায় মহাখালীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সংসারের একমাত্র উপার্জনকারী ছেলে নয়ন পালের মৃত্যুর শোক সইতে না পেরে তার বৃদ্ধ মা মেঘনা পাল (৬০) বিষপান করে

নিহত নয়ন পালের প্রতিবেশি মেহেদী হাসান ও দিদার হোসেন বলেন, ছেলে নয়নের মৃত্যু মেনে নিতে না পেরে তার মা মেঘনা পাল বিষপান করে। নয়নের বাবাও ২০ বছর আগে মারা গেছে।