দোহারে মৈনটঘাট এলাকায় বিভিন্ন চালকদের মাঝে মানবিক খাদ্য সহায়তা বিতরণ

মাকসুমুল মুকিম
দোহার -নবাবগঞ্জ (ঢাকা)

ঢাকা দোহারের মৈনট ঘাট এলাকার চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া বিভন্ন চালকদের মাঝে মানবিক খাদ্য সহায়তা করা হয়েছে।

৩১ জুলাই (শনিবার) দুপুরে মাহমুদপুর ইউনিয়ন পরিষদে অবস্থিত মিনি কক্সবাজার ক্ষ্যাত মৈনটঘাট এলাকার প্রায় ১৫০ টি পরিবার যাদের মাঝে রয়েছে ট্রলার চালক, স্পীডবোট চালক, হোটেল শ্রমিক এবং হকারদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তা (চাল, ডাল, তেল, লবন, আলু ইত্যাদি) বিতরণ করা হয়েছে।
দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈমের সভাপতিত্বে মানবিক খাদ্য সহায়তা বিতরণ করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন বলেন, দোহারে করোনা আক্রান্তের সংখ্যা কম এবং মৃত্যুহার কম হয় সে জন্য সরকারের বিভিন্ন ঘোষণা এবং মাননীয় সাংসদ সালমান ফজলুল রহমানের তও্বাবধানে আমরা বিভিন্ন সেক্টরে কাজ করে যাচ্ছি।
আমাদের বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার সমস্ত ডিপার্টমেন্টে কর্মরত ভাইয়েরা দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এ সময় সভাপতির বক্তব্যে ফিরোজ মাহমুদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সার্বক্ষনিক খোঁজ খবর রাখছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের উপজেলা প্রশাসন সরাসরি কাজ করে যাচ্ছে।
আপনারা আগামী ৭ তারিখ হতে সারাদেশে টিকা দান কার্যক্রম শুরু হচ্ছে।
২৫ বছরের উদ্ধে যে কেউ এই টিকা গ্রহণ করতে পারবে শুধু মাএ ভোটার আইডি কার্ড নিয়ে আসলেই টিকা গ্রহন করতে পারবেন।
এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আল সাঈদ, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ফারুকুজ্জামান (ফারুক পেশকার)
কাশেম মেম্বার, সামাদ মেম্বার, মনোয়ারা মেম্বার সহ আরো অনেকে।