জাতীয় শোক দিবস উপলক্ষে জেলাব্যাপি বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নানা কর্মসূচি পালন

শেরপুর প্রতিনিধি :

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদের প্রতি বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ শেরপুর জেলার সকল শাখা একযোগে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

শেরপুর সদর উপজেলার বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রভাষক শওকত হোসেন ও নারী ইউনিটের সভাপতি প্রভাষক মুন্নি জাহানের নেতৃত্বে জেলা প্রশাসনের উদ্যোগে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বংগবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক শিক্ষক মোঃ আবুল কালাম আজাদ, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক পার্থ সারথি কর ও নারী ইউনিটের সম্পাদক প্রভাষক সিমিন হোসেন।

নকলা উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি নকলা পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ মজিবর রহমান ও নারী ইউনিটের সাধারণ সম্পাদক সানজিদা খানমের নেতৃত্বে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সেসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নারী ইউনিটের জেলার সভাপতি সুলতানা হোসনে জাহান রত্না ও নকলা উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বিদ্যুৎ প্রমূখ।

নালিতাবাড়ী উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনীরের নেতৃত্বে অনুরূপ কর্মসূচি পালনের পাশাপাশি সকাল দশটার জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখার উদ্যোগে বঙ্গবন্ধুর সাহসী স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন শেষে সন্ধ্যায় নালিতাবাড়ীতে কবিতা পাঠের আসরের আয়োজন করা হয়।