স্বরূপকাঠিতে অবৈধ মেলামেশা করতে গিয়ে সাড়ে ৫ লাখ টাকায় তরুণীকে ২য় বিয়ে

মোঃ মাসুদুল আলম অপু
স্বরূপকাঠী প্রতিনিধি :

স্বরূপকাঠির শান্তিরহাট এলাকায় এক মাঠ কর্মির (কিস্তি আদায়কারী) সাথে অবৈধ মেলামেশা করতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়েন মনির চৌধুরী নামের এক সমিতির মালিক। পরে সাড়ে পাঁচলাখ টাকা দেন মোহরে ওই তরুনীকে বিয়ে করে দ্বিতীয় স্ত্রী হিসেবে ঘরে তুলতে বাধ্য হন মনির চৌধুরী।

শুক্রবার রাতে ইউপি চেয়ারম্যান আল আমিন পারভেজ এর উপস্থিতিতে এ বিয়ের আয়োজন সম্পন্ন করা হয়। মনির চৌধুরী শান্তিহাটের রুপালী সমবায় সমিতির মালিক এবং তার প্রথম স্ত্রী ও একটি শিশু সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান রুপালী সমবায় সমিতির মালিক মনির চৌধুরী তার সমিতির কিস্তি আদায়ের জন্য দরিদ্র পরিবারের মেয়েদের টার্গেট করে চাকুরী দেন। ওই এলাকার দরিদ্র পরিবারের ওই মাঠ কর্মিকে (দ্বিতীয় স্ত্রী) চাকুরী দেয়ার পরে নানাভাবে চাপের মধ্যে রেখে তাকে শারিরীক সম্পর্ক করতে শুরু করে।

গত বৃহসপতিবার রাতেও ওই মাঠ কর্মির বাড়িতে মেলামেশা করতে গিয়ে ধরা পড়েন এবং প্রভাবশালীদের টাকা পয়সা দিয়ে পালিয়ে যায়। পরে ওই মেয়ের পরিবার ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দিলে শুক্রবার বিয়ের ব্যবস্থা করা হয়।

এ বিষয় ইউপি চেয়ারম্যান আল আমিন পাভেজ বলেন,মনির চৌধুরী প্রতারনা করে দীর্ঘদিন যাবত মেয়েটির ক্ষতি করে আসছিল। পরে তার প্রথম স্ত্রীকে বলার পর তার সম্মতিতে মনিরের সাথে বিয়ের ব্যবস্থা করা হয়।

 

মোঃ মাসুদুল আলম অপু
স্বরূপকাঠী প্রতিনিধি
স্বরূপকাঠী, পিরোজপুর।
মোবাইলঃ ০১৭৬১৪৭৪৯৭৪
তাং-১৪/০৮/২০২১ইং