ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদে তালা ঝুলিয়েছে যুবলীগ নেতা!

ফরিদগঞ্জ সংবাদদাতা :
চাঁদপুরের ফরিদগঞ্জে অনিয়ম আর দুর্নীতির অজুহাতে ৮ নং পাইকপাড়া (দঃ) ইউনিয়ন পরিষদে তালা ঝুলিয়ে দিয়েছে উপজেলা যুবলীগ নেতা অপু। মঙ্গলবার (১২ অক্টোবর ) দুপুরে এ কান্ড করেছে ওঁই নেতা।

সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শওকত আলী সত্যতা স্বীকার করে বলেন, এটি একান্তই দলীয় ব্যাপার। আমি যোগাযোগ করছি বিষয়টি নিরসনের জন্য । একই বিষয়ে পরিষদের সচীব মীর সিদ্দিক জানায়, দুপুর দেড়টার দিকে অপু পরিষদে এসে চেয়ারম্যানকে না পেয়ে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানের ও আমার কক্ষে তালা ঝুলিয়ে দেয়। তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করি ও ওনার পরামর্শে নিরাপত্তার জন্য গ্রাম পুলিশ দিয়ে পাহারার ব্যবস্থা করি। পরিশেষে রাতে সমযোতায় মোদাস্বের শেখ অপু তালা খুলে দেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি সত্যতা স্বীকার করে বলেন, তালা ঝুলানোর বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেছি।

এলাকাবাসী জানান, চেয়ারম্যান পরিষদের ব্যাপারে উদাসীন এবং ইউনিয়নবাসী কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হওয়ার অভিযোগ রয়েছে।

তালা ঝুলানোর বিষয়ে মোদাস্বের অপু স্বীকার করে বলেন, ইউনিয়ন পরিষদটি চেয়ারম্যান কার্যত অকার্যকর করে রেখেছে। তিনি জেলা সদর চাঁদপুর থাকেন। তিনমাস ধর্ণা দিয়েও একটি জন্মনিবন্ধনের কাগজ নেওয়া সম্ভব হয়নি। ইন্টারভিউর মেয়াদ শেষ হলেও চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতা আর অনুপস্থিতির জন্য জন্মনিবন্ধন সার্টিফিকেট নিতে পারেনি চাকুরী প্রার্থী। সে জন্যেই প্রতিবাদটুকু করা।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়