কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ পৃথক দুর্ঘটনায় চারজন নিহত

কুমিল্লা প্রতিনিধি, ২ নভেম্বর ২১

কুমিল্লার নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে। নিহতরা সকলই ব্যাটারি চালিত অটোরিকশার যাত্রী। মঙ্গলবার সকাল ১০ টায় জেলার মনোহরগঞ্জের বিপুলাসার বিহড়া নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।এদিকে একই সকালে কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় কাভার্ডভানের চাপায় সংবাদপত্র বহনকারী এক মাকেক্রাবাসের চালক নিহত হয়।

নিহত তিন যাত্রী হলেন, মনোহরগঞ্জ উপজেলার সাইকচাইল গ্রামের রুহুল আমিন (৬৫), স্ত্রী শেফালী আক্তার (৫৫) ও একই গ্রামের মাসুদ আলমের মেয়ে সায়মা মুনতাহা (২২)।

লাকসাম হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান জানান, নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের একটি বাস একই অভিমুখী হিমাচল পরিবহনের আরেকটি বাসকে অতিক্রম করতে গিয়ে ব্যাটারি চালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশায় থাকা রুহুল আমিন ও শেফালী আক্তার নামে এক দম্পতি নিহত হয়। আহত অবস্থায় সায়মা মুনতাহা নামে এক মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে মারা যায়। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালক।

এদিকে হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও নিহতদের মরদেহ উদ্ধার করেছেন।

এর আগে সকালে কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় কাভার্ডভানের চাপায় সংবাদপত্র বাহী একটি মাক্রোবাস দুমড়ে মুচরে যায়। এসময় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ডুবাচাইল গ্রামের মৃত কবিরুল ইসলামের ছেলে মো. লিটন ( ৫৫) নিহত হয়।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়