চাঁদপুরের ইউ‌নিয়ন প‌রিষ‌দ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী‌দের সা‌থে মত‌বি‌নিময় সভা

সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর
চাঁদপুর সদর উপ‌জেলার ইউ‌নিয়ন প‌রিষ‌দ নির্বাচন ২০২১ উপল‌ক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী‌দের সা‌থে আচরন বি‌ধি ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

সোমবার ২ ন‌ভেম্বর সকাল ১১টায় জেলা‌ শিল্পকলা একা‌ডেমি মিলনায়ত‌নে জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে মত‌বি‌নিময় সভায় সভাপ‌তিত্ব ক‌রেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজ‌লিশ।

তি‌নি তার বক্ত‌ব্যে ব‌লেন, প্রত্যেক প্রা‌র্থী য‌দি আচরন‌বি‌ধি প্রতিপালন ক‌রেন তাহ‌লে নির্বাচন স্বচ্ছ ও সুন্দর হ‌বে। সুন্দর ও নি‌রপেক্ষভা‌বে হয় তার জন‌্য আমরা প‌রিকল্পনা নি‌য়ে‌ছি। সরকা‌রে পক্ষ থে‌কে কোন চাপ নেই সরকার চায় নির্বচন যেন সুন্দর ও সুষ্ঠ হয়। নির্বাচ‌নে আইন শৃঙ্খলার কোন ব‌্যাপ্তয় না হয় সে‌দি‌কে আমরা খেয়াল রাখ‌ছি। আ‌মি জেলা মে‌জি‌স্ট্রে হি‌সে‌বে নির্বাচ‌নে কারো নাম, মার্কা ও চেহারা দে‌খে কাজ কর‌বো না, এ কথা আ‌মি আপনা‌তের আশ্বস্ত কর‌ছি।

সদর উা‌জেলা নির্বাহী কর্মকর্তা সান‌জিদা শাহনা‌জের প‌রিচালনায় মত‌বি‌নিময় সভায় বি‌শেষ অ‌তি‌থির বক্ত‌ব্য রা‌খেন পু‌লিশ সুপার ‌মিলন মাহমুদ পি‌পিএম (বার), অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক দাউদ হো‌সেন, ‌জেলা নির্বাচন কর্মকর্তা তোফা‌য়েল আহ‌মেদ, এনএসআই ডি‌ডি শাহ আরমান, রিটা‌নিং কর্মকর্তা রা‌শেদুর রহমান।

সভায় ২৫ জন চেয়ারম‌্যান প্রা‌র্থিসহ ৪১৫ জন প্রা‌র্থি উপ‌স্থিত ছিলেন। সভায় বি‌ভিন্ন ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান ও মেম্বার প্রা‌র্থিরা প‌্রতিদ্বন্দ্বী প্রা‌র্থিদের কাছে থে‌কে হামলার হুম‌কি পা‌চ্ছেন ও প্রচারনায় বাধা দেওয়া হ‌চ্ছে ব‌লে বক্ত‌ব্যে তু‌লে ধ‌রেন।

উ‌ল্লেখ‌্য: আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে চাঁদপুর সদরের ১০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান ও মেম্বারসহ মোট ৪১৫ জন প্রার্থী অংশ গ্রহন করছে। এছাড়া তরপুরচন্ডি ও রামপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।