কেরোয়া আদর্শ বালিকা বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া

ফরিদগঞ্জ প্রতিনিধি : :
ফরিদগঞ্জের পৌর এলাকার কেরোয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়ার অনুষ্ঠান বৃহস্পতিবার সকাল ১০ টায় স্কুল হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা সাবেক পৌর প্রশাসক ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো: শফিকুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য মো: মশিউর রহমান মিটু বলেন, আমি আমার অবস্থান থেকে অত্র এলাকার নারী শিক্ষা স্প্রসারণের এই প্রতিষ্ঠানটিতে সার্বিক সহযোগীতা অব্যাহত রাখবো। প্রতিষ্ঠানটির সাথে যারা জড়িয়ে আছেন সকলকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আপনাদের শ্রমের ফসল হিসাবে এ প্রতিষ্ঠানটি সফলতার ধার প্রান্তে একদিন পৌঁছাতে সক্ষম হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংশ্লিষ্ট এলাকার সহকারী অধ্যাপক মো: মহিউদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন, নারী শিক্ষার অগ্রদূত বেগম রোকেয়ার প্রতি শ্রদ্ধা রেখে তিনি বলেন, এ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতাদের বর্তমানে আন্তরিকতা অনেক কমে গেছে, তাছাড়া আর্থিক সুবিধাও কমিয়ে দেওয়ায় স্কুলটি এলাকার সকলের সহযোগীতায় চালানোর জন্য একটি সুন্দর কমিটি গঠন করতে হবে। তাছাড়া এমপিও ভূক্তির ব্যাপারেও দ্রƒত ব্যবস্থা গ্রহণ করা দরকার । তিনি শিক্ষার্থীদের অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, পারিবারিক শাসন ও ধর্মীয় অনুশাসনসহ সামাজিক অনুশাসনের দিকে গুরুত্ব দিয়ে সন্তানদের নজরদারিতে রাখতে হবে। আরোও বক্তব্য রাখেন, সাবেক কাউন্সেলর শাহ জালাল , বিএনপি নেতা নজরুল ইসলাম নজু পাটওয়ারী, ম্যানেজিং কমিটির সদস্য মো: মোর্শেদ, মো: শফিকুর রহমান ছৈয়াল। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিপক কুমার রাউত।

শিক্ষক রাজিব দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছাত্রলীগের মো:শরিফ হোসেন, মঞ্জিল হোসেন খন্দকার, ডা. ইকবাল হোসন প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনায় ছিলেন, উত্তর কেরোয়া হাজী বাড়ি জামে মসজিদের খতিব।