স্বরূপকাঠিতে স্বাস্থ্য পরিদর্শক পিটিয়েছে এক গৃহবধুকে

স্বরূপকাঠি প্রতিনিধি :
স্বরূপকাঠি হাসপাতালের জনস্বাস্থ্য পরিদর্শক হারুনর রশিদ গাজী তার প্রতিবেশী গৃহবধূ বিউটি বেগমকে (৪৫) পিটিয়ে আহত করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সকালে পাটিকেলবাড়ি এগারগ্রাম সম্মিলনি বিদ্যালয় সড়কে । আহত বিউটি বেগম স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় বিউটির পক্ষ থেকে তার স্বজনরা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন বিউটি বেগম অভিযোগ করেন, স্যানেটারী ইন্সপেক্টর হারুনর রশিদ তার মেয়ে তানিয়ার ভাসুর। তাদের পূর্বের পারিবারিক বিরোধের জের ধরে ওইদিন তাকে রাস্তায় পেয়ে হারুন গাছের ডাল ভেঙে বেদম মারপিট করেন। পরে তার ডাক চিৎকারে লোকজন এসে বিউটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

সব অভিযোগ অস্বীকার করে হারুনর রশিদ বলেন, বিউটি বেগম মিথ্যা মামলা দিয়ে অনেক দিন থেকে আমাকে হয়রানি করে আসছে। তার সাথে আগের মামলা নিয়ে বিরোধ চলছে। তারই রেশ ধরে ওইদিন আমাকে বিউটি বেগম ও তার ছেলে আমাকে মারতে আসলে আমি আত্মরক্ষার চেষ্টা করি। এ বিষয় নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন,দুই পক্ষ থেকে অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত করতে পাটিকেলবাড়ি ফাড়ির ইনচার্জকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তের পরে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ