কালুখালীতে সফল জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর কালুখালীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং “বেগম রোকেয়া দিবস-২০২১” উদযাপন উপলক্ষ্যে সফল জয়ি তাদের সম্মাননা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসনের সহযোগীতায় এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ডলি পারভীন, কৃষি অফিসার তিলোক কুমার ঘোষ, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাতেমা পারভীন, এছাড়াও অর্থনীতিতে সাফল্য অর্জনকারী নারী মোছাঃ লিপি খাতুন, সফল জননী নারী ছালেহা বেগম প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন বলেন, নারীরা কোন কাজে পিছিয়ে নেই। সামাজিক ভাবে তাদেরকে সম্মান দেখাতে হবে। বিশেষ করে তিনি বলেন, ইভটিজিং এর স্বীকার হয়ে বাল্য বিবাহ বেশি হয়। সামাজিকভাবে ইভজিটিং এবং কুসংস্কার দূর করতে নিজ নিজ অবস্থানে থেকে কাজ করতে হবে।

অনুষ্ঠানে ৫জন জয়ীতাকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মোছাঃ লিপি খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী তিথি দত্ত দোলা, সফল জননী নারী ছালেহা বেগম, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী মোছাঃ তাছলিমা খাতুন, সমাজ উন্নয়নে অসামন্য অবদান রাখায় ডলি পারভীন কে সম্মাননা প্রদান করা হয়।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা